সোমবার ২৯ এপ্রিল ২০২৪ , (০৪:০৬ PM) / ১৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজনীতি

প্রধানমন্ত্রী নিরপেক্ষ নির্বাচনের ওয়াদা করেছেন: অ্যাডভোকেট সালমা ইসলাম

প্রভাত আলো   বাংলাদেশ

২৬ ডিসেম্বর ২০২৩


| ছবি: 

ঢাকা-১ আসন দোহার-নবাবগঞ্জে লাঙ্গল প্রতীকের প্রার্থী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর কাছে ওয়াদা করেছেন জাতিকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবেন। তার কথার সম্মান রাখতে এবং ৭ জানুয়ারির নির্বাচনকে অংশগ্রহণমূলক করতে নির্ভয়ে সবাই ভোটকেন্দ্রে যাবেন। 

সোমবার সকালে কৈলাইল ইউনিয়নের দৌলতপুরে উঠানবৈঠকে দোহার নবাবগঞ্জের উন্নয়নকে এগিয়ে নিতে জনসাধারণকে লাঙ্গল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। 

সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম এদিন উপজেলা কৈলাইল ইউনিয়নের বিভিন্ন স্থানে তারনির্বাচনি প্রচারের লিফলেট বিতরণ করেন এবং ক্ষুদ্র ব্যবসায়ী, শ্রমিক, কৃষকসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগকালে তার নির্বাচনি অঙ্গীকারসমূহ তুলে ধরেন। 

তিনি বলেন, আপনারা আর একবার লাঙ্গল মার্কায় ভোট দেবেন, যাতে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ পাই। আপনাদের ভোটে বিজয়ী হলে দোহার নবাবগঞ্জ উপজেলাকে একটি আধুনিক, গণমুখী ও সেবাবান্ধব উপজেলা হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ। আগামী দিনে অবহেলিত দোহার-নবাবগঞ্জ উপজেলা উন্নয়নের মহাসড়কে উঠতে পারে তা নিশ্চিত করতে চাই আপনাদের সার্বিক সহায়তা।

তিনি বলেন, আপনারা কারও ভয়ে আতঙ্কিত হবেন না। অবশ্যই ভোটকেন্দ্রে যাবেন। কোনো অপশক্তিকে ভয় পাবেন না। সবাইকে একসঙ্গে প্রতিবাদ করতে হবে। নিজের ভোটের অধিকার নিশ্চিত করতে হবে। মনে রাখবেন এবারের ভোট অবশ্যই সুষ্ঠু হবে এবং আপনাদের ভোটেই প্রার্থীর জয়-পরাজয় নির্ধারণ হবে ইনশাআল্লাহ।

গণসংযোগে তার সঙ্গে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, মহিলা পার্টি, যুবসংহতি, ছাত্রসমাজ, কৃষক পার্টির জেলা উপজেলা ও কৈলাইল ইউনিয়ন ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

98