বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বিয়ানীবাজারের কামাল হত্যার কঙ্কাল উদ্ধার, তিনজন জেলহাজতে – রিমান্ডের আবেদন।

বিয়ানীবাজার প্রতিনিধি: / ১৯৬ বার
আপডেটে : বুধবার, ৮ জুলাই, ২০২০

বিয়ানীবাজার প্রতিনিধি: বিয়ানীবাজারের তরুণ ব্যবসায়ী কামাল হোসেনকে (৩৫) হত্যার পর লাশ গুম করার সাথে জড়িতদের মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। তাদের মধ্যে মামলার মূল আসামী দোকান কর্মচারি আমির আলী, তার সহযোগী হেলাল আহমদ ও আব্দু শহীদ।

পুলিশ জানায়, দোকান কর্মচারি আমির আলী ব্যবসায়ী কামালের টাকা হাতিয়ে নেয়া শুরু করলে ধরা পড়ে যায়। এরপর তাকে হাতিয়ে নেয়া সাড়ে চার লাখ টাকা ফেরত দিতে চাপ দেন কামাল হোসেন। এ নিয়ে বিরোধ করে অন্য সহযোগীদের নিয়ে সে কামাল হোসেনকে হত্যা করে লাশ প্লাসটিকের ড্রামে ভরে কামালের নতুন বাড়ির পুকুর পাড়ে পুতে ফেলে। বাড়িটি নির্জন থাকায় কেউ টেরই পায়নি। পরে কামালের ব্যবসা প্রতিষ্ঠান আরো দুই মাস একা চালায় আমির আলী।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, আটককৃতদের সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে একজন সন্দেহভাজন রয়েছেন। আমির আলীসহ তার এক সহযোগীর রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছেন মামলার তদন্তকারি কর্মকর্তা। রিমান্ড এনে জিজ্ঞাসাবাদ করতে এ হত্যাকাণ্ডের আরো রহস্য বেরিয়ে আসবে।

প্রসঙ্গত, সোমবার ব্যবসায়ী কামাল হোসেনের কর্মচারি আমির আলী আটকের পর তার নিখোঁজ রহস্য বেরিয়ে আসে। তিনি নিখোঁজ হননি, তাকে হত্যা করে দোকান কর্মচারি আমির আলী। সহযোগীদের নিয়ে হত্যার পর লাশ মাটিতে পুতে ফেলে। মঙ্গলবার আমিরের দেয়া তথ্যে পুলিশ লাশের কঙ্কাল উদ্ধার করে। এ ঘটনায় নিহত ব্যবসায়ীর বড়ভাই আকবর হোসেনে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com