বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

গোলাপগঞ্জে বৃদ্ধ স্বামীকে নির্যাতন, স্ত্রীসহ তিন ছেলে গ্রেফতার, ( ভিডিও ভাইরাল)।

স্টাফ রিপোর্টার: / ১৬৭ বার
আপডেটে : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

স্টাফ রিপোর্টার: সিলেটের গোলাপগঞ্জে গরু বিক্রি করে টাকা না দেয়ায় মধ্যযুগীয় কায়দায় স্ত্রী সন্তানদের কাছে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন এক বৃদ্ধ। দুই ভাই ও মা মিলে তাকে মারধরের ভিডিও এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। মঙ্গলবার সকালে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউপির নওয়াই চক দক্ষিণ গ্রামে এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটে। নির্যাতনের শিকার বৃদ্ধ জমির উদ্দিন ওই গ্রামের বাসিন্দা।

এদিকে এ ঘটনায় মঙ্গলবার দুপুরে পুলিশ জমির উদ্দিনের স্ত্রীসহ দুই সন্তানকে আটক করেছে। আটকরা হলেন জমির উদ্দিনের স্ত্রী আশকারুন বেগম, বড় ছেলে ছালেক আহমদ (২৫), ছালিক মিয়া (২৩) ও ছোট ছেলে মানিক মিয়া (২০)।

স্থানীয়রা জানান, বৃদ্ধ জমির উদ্দিন সন্তানদের না জানিয়ে ঋণ গ্রহণ করেছিলেন। এছাড়া গরু বিক্রি করে টাকা না দেয়ার কারণে দুই ছেলে ও মা মিলে তার উপর নির্যাতন চালিয়েছে। এদিকে এ ঘটনায় জমির উদ্দিন বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ৭ জুন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী কর্তৃক স্বামী এবং সন্তান কর্তৃক বাবা নির্যাতনের ভিডিও ভাইরাল হলে, বিষয়টি সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম এর নজরে আসে।

এমন ঘটনা দেখার সাথে সাথে ওই অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপার নির্দে প্রধান করেন। পরে নির্দেশনা অনুযায়ী গোলাপগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ও এস আই ফয়জুল ইসলামসহ গোলাপগঞ্জ থানার পুলিশের সংশ্লিষ্ট সকল সদস্যের আন্তরিকতায় দ্রুততর সময়ের মাঝে নির্যাতনকারীদের গ্রেফতার করা হয়েছে এবং যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন, মধ্যযুগীয় কায়দায় একজন ব্যক্তিকে স্ত্রী সন্তান কর্তৃক নির্যাতনের ঘটনাটি আমাদের কাছে ন্যাক্কারজনক এবং চরম অমানবিক মনে হয়েছে। আমরা সমাজে এ ধরনের দৃশ্য অবলোকন করতে চাই না। সিলেট জেলা পুলিশ সব সময় নির্যাতিত এবং অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সংকল্পবদ্ধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com