বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

অপরাধীদের তথ্য দিয়ে সহযোগিতা করুন- এসআই সম্রাজ মিয়া

জকিগঞ্জ প্রতিনিধি: / ২৩৪ বার
আপডেটে : সোমবার, ৬ জুলাই, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি:: জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের সকল অপরাধীদের তথ্য দেয়ার আহবান জানিয়েছেন কাজলসার ইউনিয়ন বিট পুলিশিং-এর নব নিয়োগপ্রাপ্ত অফিসার জকিগঞ্জ থানার এসআই মোহাম্মদ সম্রাজ মিয়া। রোববার দুপুরে ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এলাকাবাসীর উপস্থিতিতে তিনি এ আহবান জানান।

তিনি বলেন, কোন ব্যক্তি কর্তৃক আইনপরিপন্থী কাজকে অপরাধ বলা হয়। দেশ বা অঞ্চলের শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে প্রণীত আইনের পরিপন্থী কার্যকলাপই অপরাধ হিসেবে গণ্য করা হয়। অপরাধ গুরুতর কিংবা লঘু-উভয় ধরনেরই হতে পারে। তাই কাজলসার ইউনিয়ন আগামীতে সব ধরণের অপরাধমুক্ত রাখাই আমার চ‍্যালেঞ্জ। বিশেষ করে খুন, ধর্ষণ, জখম, চুরি, ডাকাতি, রাহাজানি, সন্ত্রাসী কর্মকাণ্ড, মদ ও জোয়ার ক্ষেত্রে কাউকে কোন প্রকার ছাড় দেয়া হবেনা।

এসব অপরাধের সাথে জড়িতদের তথ্য তার ব‍্যবহৃত ০১৭০৮-৩৫১৮৭৩ ও ০১৭১৬-৫১৪০৫১ নাম্বারে দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও ৩নং কাজলসার ইউনিয়ন কমিউনিটি পুলিশিং-এর সদস্য সচিব রহমত আলী হেলালী, ৩নং কাজলসার ইউনিয়নের প‍্যানেল চেয়ারম্যান ও ৫নং ওয়ার্ড সদস্য শফিকুল ইসলাম হীরা, সংরক্ষিত মহিলা সদস্য রুশনা বেগম রফা, সালেহা বেগম ও ৬নং ওয়ার্ড সদস্য রসলাল বিশ্বাস প্রমূখ।

উল্লেখ যে, গত ১লা জুলাই-২০২০ ইংরেজী থেকে জকিগঞ্জ থানার অন্তর্গত ৩নং কাজলসার ইউনিয়নে সম্প্রসারিত বিট পুলিশিং-এর দায়িত্বে নিয়োগপ্রাপ্ত অফিসার হিসাবে দায়িত্ব গ্রহণ করেন জকিগঞ্জ থানার এসআই মোহাম্মদ সম্রাজ মিয়া। এর আগে এ ইউনিয়নের দায়িত্বে ছিলেন জকিগঞ্জ থানার এসআই মোহন রায়। তিনি বর্তমানে বিরশ্রী বিটের দায়িত্বে নিয়োজিত আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com