বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

ত্রিশা‌লে ছাত্রলীগ নেতা শামীমের নেতৃত্বে ধান কাটা

এনামুল হক,ময়মনসিংহঃ / ২৯ বার
আপডেটে : রবিবার, ২ মে, ২০২১

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে কৃষকের জমির ধান কেটে দিল উপ‌জেলা ছাত্রলীগ নেতা মা‌নিম ইসলামের নেতৃ‌ত্বে ৪০জন নেতাকর্মী।
শ‌নিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রোজা রেখে উপ‌জেলা ছাত্রলীগ নেতা মা‌নিম ইসলা‌মের নেতৃ‌ত্বে উপ‌জেলার ৪০জন ছাত্রলীগ নেতাকর্মীরা এই ধান কাটায় অংশগ্রহণ করেন। বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও বাংলাদেশ ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক সাবেক ডাকসুর পরিবহন সম্পাদক ও শাসম ঈ নোমানের নির্দেশে ত্রিশাল পৌরসভার ৫নং ওয়ার্ডের নওধার এলাকার কৃষক সিরাজুল ইসলা‌মের ৫০ শতাংশ ও কৃষক আব্দুর র‌হি‌মের ৪২ শতাংশ ধান ক্ষেতে এই ধান কাটা কর্মসূচিতে অংশ নেন উপ‌জেলার ছাত্রলীগ নেতারা।

উপ‌জেলা ছাত্রলীগ নেতা মা‌নিম ইসলাম ব‌লেন, করোনা ভাইরাসের কারনে আসছে বোরো মৌসুমের মাঠের পাকা ধান ঘরে তোলা নিয়ে কৃষকরা ভুগছেন শ্রমিক সংকটে। প্রতিবছর বিভিন্ন এলাকা থেকে শ্রমিকরা এসে ধান কেটে দিয়ে গেলেও গত দুই বছর যাবৎ করোনার কারনে অন্যান্য জেলা থেকে ধান কাট‌তে শ্রমিকরা আসতে পারছেন না। ফলে পাকা ধান ঘরে তুলতে কৃষকদের সহায়তা করার জন্য বাংলাদেশ ছাত্রলীগকে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনা আহব্বানে সারা দিয়ে সারা দেশে ছাত্রলীগের নেতা কর্মীরা বই খাতা রেখে কৃষক দের সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছে। এরই ধারাবাহিকতায় পাকা ধান কেটে অসহায় কৃষকের মুখে হাসি ফুটাল ত্রিশাল উপজেলা ছাত্রলীগ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com