বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে নানা কর্মসুচী নিয়ে জনগনের পাশে ব্র্যাক

স্টাফ রিপোর্টার: / ১৫০ বার
আপডেটে : শুক্রবার, ২৬ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার: জকিগঞ্জে করোনা সচেতনায় বিভিন্ন কার্যক্রম ও সহযোতিার হাত বাড়িয়ে জনগনের পাশে আছে ব্র্যাক। কর্মসুচীর মধ্যে ছিল করোনা সম্পর্কে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে মাইকিং ও লিফলেট বিতরণ, হাত ধোয়ার ব্যবস্থা করা, দোকানের সামনে সামজিক দুরত্ব চিহ্ন স্থাপন, কর্মহীন অসহায় প্রতিবন্ধী ও গর্ভবতী মায়েদের খাবার ও নগদ সহায়তা প্রদান, বিনামূল্যে লেট্রিন ও বিশুদ্ধ পানি বিতরণ করে যাচ্ছে ব্র্যাক।

গতকাল বৃহস্পতিবার এ কার্যক্রমের অংশ হিসাবে জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নে বিনামূল্যে অতিদরিদ্রদের মধ্যে ১৩ সেট স্বাস্থ্য সম্মত লেট্রিন বিতরণ করা হয়। প্রতি সেটের মধ্যে ছিল ৮টি রিং, ২টি ঢাকনা, স্যাতোপ্যান, ৯পিস টিন ও হাত ধোয়ার ২টি পানির ড্রাম।

বিতরনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুলতানপুর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, ব্র্যাক মাইক্রোফাইনান্স এলাকা ব্যবস্থাপক নিপেশ কান্ত দেব, ব্র্যাক ওয়াশ কর্মসুচী ব্যবস্থাপক শ্যামল সিংহ, ব্র্যাক মাইক্রোফাইনান্সের ব্যবস্থাপক আব্দুস সালাম, কর্মসুচী সংগঠক আক্তার হোসাইন, আলমগীর হোসেন, জন্মজয় হালদার।

ব্র্যাক মাইক্রোফাইনান্স এলাকা ব্যবস্থাপক নিপেশ কান্ত দেব জানান, ব্র্যাকে সিলেট ১ এর আঞ্চলিক ব্যবস্থাপক মিতালী ধর ও ইকবাল আহমদ চৌধুরী প্রত্যক্ষ র্নিদেশনায় জকিগঞ্জে বিভিন্ন কর্মসুচীর পাশাপাশি করোনা সংকটকালীন মূহুর্তে গ্রাহকদের অসুবিধার কথা বিবেচনা করে ব্র্যাক স্বল্পপরিসরে ঋণ বিতরণ ও সঞ্চয় ফেরত কার্যক্রম চলমান আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com