শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
ইফজাল চৌধুরী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ বিদেশে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাছিত তালুকদার ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন- নাজনীন সুলতানা জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা স্ত্রী’কে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল, কেনো স্ত্রী’কে খুন? ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল কাশেম মাদারীপুর বাংলাবাজারে ফেরি থেকে নামতে গিয়ে নিহত ৫ মণিরামপুরের রোহিতা ইউনিয়নে আ.লীগ নেতা নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ ০৪ ইয়াবা পাচারকারী আটক; নৌকা জব্দ মধ্যপ্রাচ্য, ইউরোপ ও উত্তর আমেরিকায় ঈদ হবে বৃহস্পতিবার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেটে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক তরণী আটক

প্রভাত আলো ডেস্ক: / ১০৬ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

সিলেটে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯এর অভিযানে রোকসানা আক্তার নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ওই নারীর কাছ থেকে ২৮ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত রোকসানা সিলেটের জকিগঞ্জ উপজেলার এওলাসার গ্রামের আব্দুল হামিদ চোধুরীর স্ত্রী।

আরো পড়ুনঃআল-আরাফাহ্ ইসলামী ব্যাংক জকিগঞ্জ আউটলেট শাখার উদ্বোধন আগামীকাল।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে র‌্যাব-৯ এর লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলামের নেতৃত্বে মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি এ,কে,এম কামরুজ্জামান ও এএসপি আব্দুল্লাহসহ সদর কোম্পানীর একটি আভিযানিক দল বৃহস্পতিবার সিলেট নগরীর শাহজালাল উপশহরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ২৮ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব।
গ্রেফতারের পর রোকসানাকে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com