শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
ইফজাল চৌধুরী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ বিদেশে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাছিত তালুকদার ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন- নাজনীন সুলতানা জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা স্ত্রী’কে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল, কেনো স্ত্রী’কে খুন? ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল কাশেম মাদারীপুর বাংলাবাজারে ফেরি থেকে নামতে গিয়ে নিহত ৫ মণিরামপুরের রোহিতা ইউনিয়নে আ.লীগ নেতা নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ ০৪ ইয়াবা পাচারকারী আটক; নৌকা জব্দ মধ্যপ্রাচ্য, ইউরোপ ও উত্তর আমেরিকায় ঈদ হবে বৃহস্পতিবার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শ্রীমঙ্গলে পটকা মাছ খেয়ে শ্বাশুড়ি ও পুত্রবধূর মৃত্যু

শ্রীমঙ্গল প্রতিনিধি: / ১১৭ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের উত্তর ভাড়াউড়া এলাকায় বিষাক্ত পটকা মাছের তরকারি খেয়ে মারা গেছেন শ্বাশুড়ি ও পুত্রবধু। অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৭ বছরের এক শিশু।

আরো পড়ুনঃ সিলেটের কুমারগাঁও বিদ্যুৎকেন্দ্রে ভয়াবহ আগুন

পুলিশ জানায় শ্রীমঙ্গলের উত্তর ভাড়াউড়া এলাকায় গিয়াস মিয়ার বাড়ির একপাশে নিজেরা ঘর তৈরী করে নিহত ফরিদা বেগম বসবাস করতেন তার ৩ ছেলে এক ১ পুত্রবধুকে নিয়ে। বুধবার দূপুরে পটকা মাছ নিয়ে এক মাছ বিক্রেতা বাড়িতে গেলে তার কাছ থেকে মাছ ক্রয় করেন। ওই পটকা মাছ রান্না করে দূপুরের খাবার খান শ্বাশুড়ি ফরিদা বেগম, পুত্রবধু নুরুন নাহার ও ৭ বছরের শিশু সন্তান নায়েম। অপর ২ সন্তান দিনমজুর থাকায় দূপুরের খাবার খেতে সাধারণত বাড়িতে আনেনা। সন্ধ্যার পর তারা অসুস্থতাবোধ করলে এক পল্লী চিকিৎসককে এনে চিকিৎসা নেন। পরে মধ্য রাতে শ্বাশুড়ি ও পুত্রবধুর মৃত্যু হয়। আহত শিশুকে উদ্ধার করে হাসপালে ভর্তি করা হয়।

Advertising

Advertising

শ্রীমঙ্গল থানার তদন্তকারী কর্মকর্ত সাব ইন্সপেক্টর ফরিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিক্ষা-নিরিক্ষার জন্য রান্না করা মাছ জব্ধ করা হয়েছে। লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মৌলভীবাজর ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com