শুক্রবার, ১৪ মে ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
ইফজাল চৌধুরী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ বিদেশে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাছিত তালুকদার ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন- নাজনীন সুলতানা জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা স্ত্রী’কে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল, কেনো স্ত্রী’কে খুন? ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল কাশেম মাদারীপুর বাংলাবাজারে ফেরি থেকে নামতে গিয়ে নিহত ৫ মণিরামপুরের রোহিতা ইউনিয়নে আ.লীগ নেতা নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ ০৪ ইয়াবা পাচারকারী আটক; নৌকা জব্দ মধ্যপ্রাচ্য, ইউরোপ ও উত্তর আমেরিকায় ঈদ হবে বৃহস্পতিবার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক: / ১৮১ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

হোটেল কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ভি জে চিত্রার মরদেহ। বুধবার (৯ ডিসেম্বর) সকালে চেন্নাইয়ের একটি আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে তামিল ইন্ডাস্ট্রিতে।

এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই সূত্রে। সূত্রের খবর, সকালে হোটেলের কক্ষে চিত্রার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন হোটেলকর্মীরা। ঘটনাস্থলে পৌঁছে অভিনেত্রীর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আরো পড়ুনঃ জকিগঞ্জের পাড়ার দোকানে নানান ধরনের ঔষধ ছড়িয়ে পড়ছে

তবে এটি হত্যা না আত্মহত্যা- তা নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। হোটেল কর্মীদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানায়, মঙ্গলবার রাত ২টা ৩০ মিনিটের দিকে হোটেলে আসেন চিত্রা। ইভিপি ফিল্মসিটি থেকে শুটিং শেষ করে হোটেলে আসেন তিনি। হোটেলে হবু স্বামী হেমন্তের সঙ্গে রুমটি বুক করেছিলেন এ অভিনেত্রী।

গণমাধ্যমকে হেমন্ত জানান, রুমে ফিরেই গোসল করতে যান চিত্রা। অনেক সময় পার হওয়ার পরও গোসলখানা থেকে না আসায় সন্দেহ জাগে হেমন্তের মনে। দরজায় কড়া নাড়েন তিনি। সাড়া না পেয়ে ডেকে আনেন হোটেল কর্মীদের। ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলতে অভিনেত্রীর মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তারা।
মাত্র ২৮ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন চিত্রা। মৃত্যুর খবরে তার ভক্তদের মনে জাগছে না প্রশ্ন। তাকে খুন করা হয়েছে বলে টুইটারে লিখেছেন তার ভক্তদের অনেকে। কেউ কেউ দাবি তুলেছেন, দ্রুত তার মৃত্যু রহস্য উদঘাটন করার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com