শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
ইফজাল চৌধুরী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ বিদেশে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাছিত তালুকদার ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন- নাজনীন সুলতানা জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা স্ত্রী’কে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল, কেনো স্ত্রী’কে খুন? ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল কাশেম মাদারীপুর বাংলাবাজারে ফেরি থেকে নামতে গিয়ে নিহত ৫ মণিরামপুরের রোহিতা ইউনিয়নে আ.লীগ নেতা নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ ০৪ ইয়াবা পাচারকারী আটক; নৌকা জব্দ মধ্যপ্রাচ্য, ইউরোপ ও উত্তর আমেরিকায় ঈদ হবে বৃহস্পতিবার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

দক্ষিণ সুরমায় বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার-৩

প্রভাত আলো ডেস্ক: / ১২৭ বার
আপডেটে : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

প্রভাত আলো ডেস্ক: দক্ষিণ সুরমা থেকে ৫ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন জব্ধ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- হবিগঞ্জের লাখাই থানার সিংহগ্রাম এলাকার মৃত তাউস মিয়ার ছেলে জুনায়েদ আহমদ (২৫), আজমিরীগঞ্জ উপজেলার নয়ানগর গ্রামের কবির মিয়ার ছেলে আব্দুর রশিদ (২৩) এবং সুনামগঞ্জের দোয়ারাবাজারের পাইকপাড়া এলাকার লাল মিয়ার ছেলে সোহেল মিয়া (২৪)।

বুধবার দুপুরে র‌্যাব-৯ সিলেটের (মিডিয়া অফিসার) এএসপি ওবাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমা থানার সুনামপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদককারবারিরা একে অপরের যোগসাজসে দীর্ঘদিন ধরে ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে বলে জানায় র‌্যাব-৯।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জব্দকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com