শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
ইফজাল চৌধুরী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ বিদেশে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাছিত তালুকদার ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন- নাজনীন সুলতানা জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা স্ত্রী’কে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল, কেনো স্ত্রী’কে খুন? ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল কাশেম মাদারীপুর বাংলাবাজারে ফেরি থেকে নামতে গিয়ে নিহত ৫ মণিরামপুরের রোহিতা ইউনিয়নে আ.লীগ নেতা নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ ০৪ ইয়াবা পাচারকারী আটক; নৌকা জব্দ মধ্যপ্রাচ্য, ইউরোপ ও উত্তর আমেরিকায় ঈদ হবে বৃহস্পতিবার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে নিয়ে প্রতিদ্বন্দিতা করতে চান মো:ফয়জুল হক

জকিগঞ্জ প্রতিনিধি: / ১২৮ বার
আপডেটে : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি: জকিগঞ্জ উপজেলার ২নং বীরশ্রী ইউনিয়নের আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকে মনোনয়ন প্রতাশী উদিয়মান তরুন বীরশ্রীবাসীর অত্যন্ত পরিচিত মুখ আওয়ামীলীগ নেতা মো:ফয়জুল হক। তিনি তার প্রাণের সংগঠন আওয়ামীলীগের মনোনয়ন পেলে নৌকার বিজয় নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে শতভাগ আশাবাদী।

জকিগঞ্জ পৌরসভায় মহিলা কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে ১, ২ ও ৩ নং ওয়ার্ড বাসীর সেবা কর‍তে চাই

বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, গরীব দুঃখী মেহনতী মানুষের আত্মার আত্মীয়, আওয়ামীলীগ নেতা মো:ফয়জুল হক দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি বীরশ্রী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বীরশ্রী ইউনিয়ন আওয়ামীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দক্ষতার সাথে দ্বায়িত্ব পালন করেছেন।

মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক এই ছাএনেতা জয়বাংলা সাংস্কৃতিক ঐক্য জোট সিলেট মহানগরের সাবেক অর্থ সম্পাদকেরও দ্বায়িত্ব পালনে সফলতার স্বাক্ষর রেখেছেন।

Advertisement: Mother Pure Drinking Water

Advertisement: Mother Pure Drinking Water

বীরশ্রী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা মোঃ ফয়জুল হক এলাকার উন্নয়নে সব সময় অবদান রেখে ব্যাপক জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছেন।

নম্র,ভদ্র ও বিনয়ী মানব প্রেমিক তরুন এ নেতাকে এলাকার মানুষই সমর্থন দিয়ে নির্বাচনে প্রার্থী হতে উৎসাহী করেছেন।

তিনি আশা প্রকাশ করে বলেন- জনগণ আমাকে চায় বলেই আমি প্রার্থী হচ্ছি। জনগনের আস্তা, বিশ্বাস ও ভালোবাসা আমাকে অনুপ্রানিত করেছে।জননেত্রী শেখ হাসিনা আমাকে দলিয় মনোনয়ন নৌকা প্রতিক দিলে ইনশা আল্লাহ আমি জয় উপহার দিয়ে মাননীয় প্রধান মন্ত্রী জননেএীর হাতকে আরো শক্তিশালী পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com