সোমবার, ১০ মে ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হয়রানি ও মিথ্যা মামলার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন।

হুমায়ুন আহমেদ: / ১১৮ বার
আপডেটে : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

হুমায়ুন আহমেদ: উত্তরায় দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হয়রানি ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে উত্তরা ও টঙ্গীর সাংবাদিকরা। আজ ২৮ নভেম্বর (শনিবার) দুপুরে রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্সের সামনে প্রায় শতাধিক সাংবাদিক একত্রিত হয়ে এ মানববন্ধন করে। এসময় মানববন্ধনে এমএলএম কোম্পানি এসএম ট্রেডিংয়ের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশের জের ধরে সাংবাদিকদের উপর হামলা ও মিথ্যে চাঁদাবাজির মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানানো হয়। মানববন্ধনে সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে যে সকল হয়রানী ও মিথ্যা মামলা দায়ের হয়েছে তা অনতি বিলম্বে প্রত্যাহারের দাবী জানান ভুক্তভোগী সাংবাদিকরা । সেইসঙ্গে সরকার অনুমদোনহীন এমএলএম কোম্পানির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ জানানো হয়।

উল্লেখ্য যে, গত ২২শে অক্টোবর কুড়িল বিশ্বরোডে এসএম ট্রেডিং নামের একটি এমএলএম কোম্পানির প্রতারণার সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় সাংবাদিকের উপর হামলা চালায় কোম্পানির মালিকসহ সন্ত্রাসীরা। পরে ভাটারা থানায় মামলা দায়ের করে ভুক্তভোগী সাংবাদিক সামসুদ্দীন জুয়েল।
পরে সাংবাদিকদের বিরুদ্ধে পাল্টাপাল্টি উত্তরা পশ্চিম থানা ও ভাটারা থানায় চাঁদাবাজি মামলা দায়ের করে কোম্পানিটি। এসময় বিভিন্ন প্রতিষ্ঠানের সম্পাদক ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com