শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
ইফজাল চৌধুরী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ বিদেশে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাছিত তালুকদার ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন- নাজনীন সুলতানা জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা স্ত্রী’কে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল, কেনো স্ত্রী’কে খুন? ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল কাশেম মাদারীপুর বাংলাবাজারে ফেরি থেকে নামতে গিয়ে নিহত ৫ মণিরামপুরের রোহিতা ইউনিয়নে আ.লীগ নেতা নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ ০৪ ইয়াবা পাচারকারী আটক; নৌকা জব্দ মধ্যপ্রাচ্য, ইউরোপ ও উত্তর আমেরিকায় ঈদ হবে বৃহস্পতিবার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জৈন্তাপুরে বসতঘর থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: / ১৪২ বার
আপডেটে : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

সিলেটের জৈন্তাপুর উপজেলায় বসতঘরের ভেতর থেকে এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার ফতেহপুর ইউনিয়নের উত্তর বাঘেরখাল (মুলকরটি) গ্রামের বাবুল আহমদের বসত ঘর থেকে বুধবার সকালে সাবিয়া বেগম (৪৫) নামের ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়।

তিনি গ্রামের বাবুল আহমদের স্ত্রী। পুলিশ বাবুলকে আটক করেছে।

জানা গেছে, বাবুল আহমদ তিনটি বিয়ে করেছেন। তন্মধ্যে সাবিয়া তার প্রথম স্ত্রী। তার সঙ্গে বাবুলের মনোমালিন্য চলছিল। সাবিয়া থাকেন নানার বাড়িতে।

মঙ্গলবার রাতে ৩ বছর বয়সী এক নাতনিকে নিয়ে সাবিয়া ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে তার গলাকাটা লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে।

Advertisement: Mother Pharmacy

Advertisement: Mother Pharmacy

জৈন্তাপুর থানার ওসি মহসিন আলী জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। জিজ্ঞাসাবাদের জন্য সাবিয়ার স্বামী বাবুলকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com