সোমবার, ১০ মে ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সাবেক মেয়র কামরানের মৃত্যুতে প্রভাত আলো.কম পরিবারের শোক

স্টাফ রিপোর্টার: / ২০৩ বার
আপডেটে : সোমবার, ১৫ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ নেতা ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে প্রভাত আলো.কম পরিবারের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সোমবার (১৫ জুন) পৃথক শোক বার্তায় তারা শোক প্রকাশ করেন।

প্রধান উপদেষ্টা: সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিলেটের সাবেক মেয়র কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন জকিগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাত আলো.কমের প্রধান উপদেষ্টা মাজেদা রওশন শ্যামলী।

তিনি এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উপদেষ্টা: আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা মাধ্যমিক শিক্ষক সমিতি সভাপতি প্রভাত আলো.কমের উপদেষ্টা মোঃ কুতুবউদ্দিন।

এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

কুতুবউদ্দিন বলেন ‘বদরউদ্দিন আহমদ কামরান ছিলেন সিলেটের সাধারণ মানুষের দুর্দিনের কাণ্ডারী। সেখানকার রাজনীতি ও উন্নয়নে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। তার শূন্যতা পূরণ হওয়ার নয়। তিনি অনন্তকাল বেঁচে থাকবেন তার কর্মের মাঝে।’

উপদেষ্টা: সাবেক এ মেয়রের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সৌদি আরব প্রবাসী প্রভাত আলো.কমের উপদেষ্টা আব্দুল বাছিত তালুকদার।

শোক বার্তায় বলেন, ‘সিলেট সিটির প্রথম নির্বাচিত মেয়র বদরউদ্দিন আহমদ কামরান ছিলেন একজন গুণী, অভিজ্ঞ ও জনদরদী রাজনৈতিক। মেয়র হিসেবে সিলেট মহানগরীর উন্নয়নে তিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় এক ক্ষতি।’

প্রধান সম্পাদক: কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন প্রভাত আলো.কমের প্রধান সম্পাদক ও প্রভাষক আবুল কালাম আজাদ।

এক শোক বার্তায় জানান, সিলেটের উন্নয়ন ও জনকল্যাণে তিনি অসাধারণ অবদান রেখে গেছেন। তার মতো এক গুণী ও অভিজ্ঞ রাজনীতিবিদের অবদান দীর্ঘকাল স্মরণীয় হয়ে থাকবে।

সম্পাদক: আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রভাত আলো.কমের সম্পাদক ও এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আহসান হাবীব লায়েক।

নির্বাহী সম্পাদক: সিলেট সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়রের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রভাত আলো.কমের নির্বাহী সম্পাদক ও জকিগঞ্জ প্রেসক্লাবের সদস্য মেহেদী হেলাল।

শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বদরউদ্দিন আহমেদ কামরান (৬৯) রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ৩টায় মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com