সোমবার, ১০ মে ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

পাথরবোঝাই ট্রাক থেকে ৫ কেজি গাঁজাসহ আটক-২

শাহজাহান আলী: / ১৫১ বার
আপডেটে : সোমবার, ৫ অক্টোবর, ২০২০

শাহজাহান আলী: বগুড়ার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী থেকে ঢাকাগামী পাথর বোঝাই এলটি ট্রাকে অভিযান চালিয়ে কেবিন থেকে ৫(পাঁচ) কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে।
সূত্রে জানা যায়,গত রবিবার রাত সাড়ে ১২
টায় নীলফামারী থেকে ঢাকাগামী একটি ট্রাক যাহার নং ( ঢাকা-ট-২২-৩৬০৩) বগুড়ার মোকামতলায় পৌছিলে গোপন সংবাদের ভিত্তিতে মোকামতলা পুলিশ তদন্তের একটি পুলিশ টিম অভিযান চালিয়ে ৫ ( পাঁচ) কেজি গাঁজাসহ ২ জনকে আটক করে। আটককৃতরা হলো- মোঃ জিলহক (৩৮) পিতা মৃত- ছোবহান আলী এবং আব্দুল জলিল( ৫০) পিতা মোঃ ইযাজ উদ্দিন।উভায়েই সিরাজগঞ্জের হাটকুরুল এলাকার বাসিন্দা। এদের মধ্যে আব্দুল জলিল ট্রাকের ড্রাইভার।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

উক্ত ট্রাক ডাইভার আব্দুল জলিলের সাথে নিরাপদে গাঁজা পৌছে দেওয়ার জন্য ৫ ( পাঁচ) হাজার টাকা চুক্তি করে মাদক ব্যবসায়ী জিলহক।পরে সেই গাঁজা নিরাপদে বহনের জন্য ট্রাকের কেবিনে লুকিয়ে রাখে ট্রাক ড্রাইভার আব্দুল জলিল।
এবিষয়ে জনতে চাইলে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ( ওসি) বদিউজ্জামান বলেন, নীলফামারী থেকে ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কেবিনে লুকিয়ে রাখা পাঁচ কেজি গাঁজাসহ ড্রাইভারসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্রণ আইনে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com