সোমবার, ১০ মে ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

দুধের প্যাকেট চুরির অভিযোগ কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক: / ১৪৪ বার
আপডেটে : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

দুধের প্যাকেট চুরির অভিযোগ কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ
মা বাবার সামনেই ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দোকান মালিকের বিরুদ্ধে।
চট্টগ্রামে দুধের প্যাকেট চুরির অভিযোগ তুলে মা বাবার সামনেই ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক দোকান মালিকের বিরুদ্ধে। সোমবার রিয়াজুদ্দীন বাজারে এই ঘটনা ঘটে। এতে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন ডিজিটাল

দিনমজুর আফাস উদ্দিনের একমাত্র সন্তান রমজান আলী রাসেল। বাবা-ছেলের উপার্জন দিয়েই চলতো সংসার। কিন্তু ছেলের মর্মান্তিক মৃত্যুতে নেমে পুরো পরিবারের এখন শোকের মাতম।

রমজান কাজ করতো নগরীর রিয়াজুদ্দীন বাজারের আরাফাত স্টোরে। ওই দোকানের দুধের প্যাকেট চুরির অভিযোগ এনে সোমবার মা-বাবার সামনেই মারধর করে মালিক। এক পর্যায়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে রমজান।

রমজানের বাবার আফাস উদ্দিনের দাবি, মালিকের অবৈধ ব্যবসার কথা জেনে যাওয়ায় চুরির মিথ্যা অভিযোগে তার ছেলেকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি বলেন, আমার ছেলে কিছুদিন আগে বলেছিল যে তার দোকানে আর কাজ করবে না। সে অবৈধ জিনিস বিক্রি করে। আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।

এ ঘটনায় দোকান মালিকসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা বলছে, গ্রেপ্তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করলেই হত্যার আসল কারণ জানা যাবে।

সিএমপির উপ পুলিশ কমিশনার এস এম মেহেদী হাসান বলেন, ছয়জন অভিযুক্তদের মধ্যে আমরা চারজনকে গ্রেপ্তার করেছি। তাদেরকে জিজ্ঞাসাবাদের পর জানা যাবে হত্যার মূল রহস্য কি।

রমজানকে পিটিয়ে হত্যার ঘটনায় বাবা বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com