শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
ইফজাল চৌধুরী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ বিদেশে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাছিত তালুকদার ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন- নাজনীন সুলতানা জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা স্ত্রী’কে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল, কেনো স্ত্রী’কে খুন? ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল কাশেম মাদারীপুর বাংলাবাজারে ফেরি থেকে নামতে গিয়ে নিহত ৫ মণিরামপুরের রোহিতা ইউনিয়নে আ.লীগ নেতা নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ ০৪ ইয়াবা পাচারকারী আটক; নৌকা জব্দ মধ্যপ্রাচ্য, ইউরোপ ও উত্তর আমেরিকায় ঈদ হবে বৃহস্পতিবার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

‘প্রেমের টানে’ অনুপ্রবেশের দায়ে বাংলাদেশে আটক ভারতীয় তরুণী

স্টাফ রিপোর্টার: / ১৪৪ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

প্রেমের টানে অসমে বাবা-মা, আত্মীয়স্বজন ছেড়ে বাংলাদেশের সুনামগ‌ঞ্জের দোয়ারা বাজারের সীমান্ত দি‌য়ে প্রেমিকের বাড়ি উঠেছে এক ভারতীয় তরুণী। তবে অনুপ্রবেশের দায়ে তাকে আটক করেছে বাংলাদেশের সীমান্ত রক্ষী বাহিনী-বিজিবি।

দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম জানান, বুধবার দুপুরে ওই তরুণীকে আটক করা হয়। পরে রাতেই তাকে পুলিশের কাছে হস্তান্তর করে বিজিবি।

বিজ্ঞাপন ডিজিটাল

আটক মঞ্জুরা বেগম (২০) ভারতের অসম প্রদেশের কামরুক জেলার চাংসারি থানার টাপার পাথার গ্রামের মুগুর আলির মেয়ে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, “গত পাঁচ বছর আগে একটি মামলার আসামি দোয়ারা বাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলাউড়া গ্রামের আবুল কাশেমের ছেলে আব্দুস সাত্তার (২৭) পালিয়ে ভারতের অসমে চলে যায়।

সেখানে সাত্তারের সঙ্গে মঞ্জুরার পরিচয় হয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।সাত্তার দেশে ফিরে এলেও মোবাইল ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মঞ্জুরার সঙ্গে যোগাযোগ চলছিল। এর কিছুদিন পর সাত্তার বাহরাইন চলে গেলেও মঞ্জুরার সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল।

নাজির আলম বলেন, সম্প্রতি মঞ্জুরার বিয়ের জন্য প্রায় বিভিন্ন জায়গা থেকে প্রস্তাব আসতে থাকলে তিনি সাত্তারকে বিষয়টি জানায়। সাত্তার মঞ্জুরাকে বাংলাদেশে বাড়িতে আসার ঠিকানা দেন। সে অনুযায়ী মঙ্গলবার সকাল ৯টার দিকে বাংলাদেশে চলে আসে মঞ্জুরা। পরে সাত্তারের ছোট ভাই ইমরান সীমান্ত এলাকা থেকে তাকে নিয়ে বাড়ি নিয়ে যান।

মঞ্জুরা বেগমের সম্মতিক্রমে মোবাইল ফোনে বাহরাইনে অবস্থানরত সাত্তারের সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু বিনা পাসপোর্টে সীমান্ত দিয়ে প্রবেশ করার খবর পেয়ে বি‌জি‌বির এক‌টি দল মঞ্জুরাকে আটক করে।বিনা পাসপোর্ট ও অনুমতি ছাড়া অবৈধভাবে প্রবেশ করায় মঞ্জুরার বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিজিবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com