শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
সুনামগঞ্জে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা, র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার সুনামগঞ্জের তাহিরপুরে চোরের হাতে পুলিশ খুন! জকিগঞ্জে ৭০২ পিস ইয়াবাসহ একজন আটক মাদারীপুরের ২৪ যুবক নির্মম নির্যাতনের শিকার, টাকা দাবি মাফিয়ার। মিরপুরে জায়গা জমি নিয়ে বিরোধ কোদাল দিয়ে হত্যার চেষ্টা; আটক -১ জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান প্রবাসী কল্যাণমন্ত্রীসহ বিশিষ্ট জনকে নিয়ে কটুক্তি: যুবক আটক জকিগঞ্জে নিজ বসত ঘরে ডুকে হামলা,নারীসহ গুরুতর আহত-৪ আইন ও অপরাধ রিকশাওয়ালাকে নির্যাতন, সেই প্রভাবশালী আটক হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশনের আত্মপ্রকাশ, ঈদ উপহার বিতরণ
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

আলোচিত সানাই এখন করোনা আক্রান্ত

অনলাইন ডেস্ক: / ১৪৩ বার
আপডেটে : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

অনলাইন ডেস্ক:: করোনায় আক্রান্ত হয়েছেন আলোচিত, সমালোচিত মডেল সানাই মাহবুব। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিভিন্ন সময় তিনি খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় নিজেকে উপস্থাপন করে বিতর্কিত হয়েছেন।

জানা গেছে, গলাব্যথা ও কাশির সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে সানাইয়ের। শরীরও বেশ দুর্বল। এই অবস্থায় তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে সানাই বলেন, ‘দুই সপ্তাহ আগে আমার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। আতঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করিয়েছিলাম। অবশেষে বুধবার (৫ আগস্ট) ফলাফল এসেছে আমি কোভিড-১৯ পজিটিভ।’

তিনি বলেন, ‘আমি দোয়া চাই ভয়ংকর এই ভাইরাসের হাত থেকে যেন মুক্ত হতে পারি। আবার যেন কাজে ফিরতে পারি, সুন্দরভাবে জীবনযাপন করতে পারি।’

সানাই জানান, তার শরীরে করোনাভাইরাস শনাক্তের পর পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

উল্লেখ্য, ভার্চ্যুয়াল জগতে আলোচিত সানাই মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও ইতোমধ্যে চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন। অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। তবে প্রথমবারের মতো ভারতের মালায়ালাম সিনেমাতে কাজ করতে যাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

এ বিষয়ে সানাই মাহবুব বলেন, সম্প্রতি আমি ভারতের একটি মালায়ম সিনেমাতে কাজ করার সুযোগ পেয়েছি। ‘ব্রাহ্মণকৃষ্ণা’ নামের সেই সিনেমাতে আমাকে একটি আইটেম গানে দেখা যাবে। গানটি গেয়েছেন ভারতের গায়ক মাহালাক্সমি আইয়ার। গানটির ৫ মিনিট ২০ সেকেন্ড দৈর্ঘ্য। গানটির ভিডিওতে আমাকে একটা পুরোনো বাড়িতে নাগিন বেশে নাচতে দেখা যাবে। গানে প্রায় ৯টি কস্টিউমসে দেখা যাবে আমাকে। চরম রগরগে কিছু দৃশ্যে আমার বিপরীতে মালায়ালাম নায়ক উপেন্দ্রকিশোরকে দেখা যাবে। প্রথমবার মালায়ালাম সিনেমাতে আইটেম গানে পারফর্ম করবো। সিনেমাটি পরিচালনা করেছেন সেন পাল। আশা করি, সিনেমাতে আমার আইটেম গানের পারফরমেন্স ভারতের দর্শকরা পছন্দ করবেন।

এখানে উল্লেখ্য যে, সোশ্যাল মিডিয়ায় অপেশাদার ও আপত্তিকর ভিডিও ছড়িয়ে ভাইরাল হয়েছিলেন এ অভিনেত্রী। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেল ও লাইভ শো-তে নানারকম আপত্তিকর কথাবার্তা বলে আলোচনায় আসেন তিনি। ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে তাকে একসময় আটক করে পুলিশ।

গত বছর ১৭ ফেব্রুয়ারি তাকে আটকের পর ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়। সেখান ডিবি পুলিশের হেফাজতে নিজের ফেসবুক আইডি দিয়ে লাইভে এসে নিজের কৃতকর্মের জন্য দুঃখ প্রকাশ করেন সানাই। এসময় তাকে বোরখা পরে দেখা গিয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com