শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
সিলেটে এতেকাফরত অবস্থায় শাহীনুর পাশা আটক, রাতেই নেয়া হচ্ছে ঢাকায় সুনামগঞ্জে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা, র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার সুনামগঞ্জের তাহিরপুরে চোরের হাতে পুলিশ খুন! জকিগঞ্জে ৭০২ পিস ইয়াবাসহ একজন আটক মাদারীপুরের ২৪ যুবক নির্মম নির্যাতনের শিকার, টাকা দাবি মাফিয়ার। মিরপুরে জায়গা জমি নিয়ে বিরোধ কোদাল দিয়ে হত্যার চেষ্টা; আটক -১ জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান প্রবাসী কল্যাণমন্ত্রীসহ বিশিষ্ট জনকে নিয়ে কটুক্তি: যুবক আটক জকিগঞ্জে নিজ বসত ঘরে ডুকে হামলা,নারীসহ গুরুতর আহত-৪ আইন ও অপরাধ রিকশাওয়ালাকে নির্যাতন, সেই প্রভাবশালী আটক
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জগন্নাথপুরে অস্ত্রসহ চিহিৃত সন্ত্রাসী সাইদুল গ্রেফতার

প্রভাত আলো ডেস্ক: / ১৫৫ বার
আপডেটে : বুধবার, ৫ আগস্ট, ২০২০

প্রভাত আলো ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে অস্ত্রসহ চিহিৃত সন্ত্রাসী সৈয়দ সাইদুল হককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার (৪ আগস্ট) গভীর রাতে উপজেলার সৈয়দপুর আগুনকোণা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে থানা পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, গত ২ আগস্ট বিকেলে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ আহমদ ছোট মিয়াকে লক্ষ্য করে অস্ত্রের মহড়া ও গুলিবর্ষণ করে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ কর্মী আবুল হাসান গ্রুপের কর্মীরা। তবে এ ঘটনায় কেউ আহত না হলেও উপস্থিথ লোকজন আতর্কিত হয়ে বাজার ছাড়েন।

এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সালেহ আহমদ বাদী হয়ে আবুল হাসানকে প্রধান আসামী করে জগন্নাথপুর থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে জগন্নাথপুর থানা পুলিশ আসামীদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালনা করে।

থানা পুলিশের এস আই রাজীব রহমান, এসআই মির্জা সাফায়েত, এএসআই মনির হোসাইন মঙ্গলবার (৪ আগস্ট) গভীর রাতে উপজেলার সৈয়দপুর গ্রামের আগুনকোণায় অভিযান পরিচালনা করে চিহিৃত সন্ত্রাসী সৈয়দ সাইদুল হককে অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়। ছোট মিয়ার মামলা ছাড়াও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে সৈয়দ সাইদুল হককে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করে গ্রেফতারকৃত গতকাল বুধবার আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী। তিনি জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com