বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে মাসুক উদ্দিনের নির্দেশনায় ছাত্রলীগের বৃক্ষরোপণ

জকিগঞ্জ প্রতিনিধি: / ১৩৫ বার
আপডেটে : রবিবার, ১২ জুলাই, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জর বিরশ্রী ইউনিয়নের গুরুসদয় স্কুল এন্ড কলেজে বিভিন্ন প্রকার ফলজ ও বনজ বৃক্ষরোপণ করা হয়েছে। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচীর অংশ হিসেবে প্রতিষ্ঠান প্রাঙ্গণে শনিবার বৃক্ষরোপণ করে ছাত্রলীগ।

এ ব্যাপারে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, বর্তমান শেখ হাসিনা সরকারের গৃহীত করোনা ভাইরাস মোকাবেলায় পদক্ষেপ বহির্বিশ্বে প্রশংসিত হয়েছে। সরকারের যুগান্তকারী পদক্ষেপ গ্রহণের মধ্য দিয়ে এখন দেশে কমেছে মৃত্যুর হার। দিন দিন কমছে আক্রান্তের সংখ্যাও। একইভাবে বর্ষা মৌসুমকে সামনে রেখে সারাদেশে বৃক্ষ রোপণের তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর এই উদ্যোগে সাড়া দিয়ে দলীয় নেতাকর্মীরা করোনা ভাইরাস মোকাবেলার পাশাপাশি বৃক্ষরোপণ কর্মসূচীও চালিয়ে যাচ্ছে। তিনি দলীয় নেতাকর্মীদের বেশি বেশি করে বৃক্ষরোপণে এগিয়ে আসার আহবান জানান।

জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম আজমল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে দেশের প্রতিটা জায়গায় বৃক্ষরোপণ হচ্ছে। সারাদেশে দলীয় নেতাকর্মীদের বৃক্ষরোপণের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর সবুজ আন্দোলনকে আরও ত্বরান্বিত করছে। তিনি বৃক্ষরোপণের এই মৌসুমে সবাইকে নিজ নিজ বাড়ি ও প্রতিষ্ঠানের আঙ্গিনায় বৃক্ষরোপণের জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

বৃক্ষরোপনকালে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এম.মাহমুদ হোসেন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ৩ মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচী চলছে। এরই প্রেক্ষিতে জকিগঞ্জের কৃতি সন্তান ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদের নির্দেশনায় এই বৃক্ষরোপণের উদ্যোগ গ্রহণ করেছে ছাত্রলীগ।

বৃক্ষরোপণকালে এম আজমল হোসেন, এম মাহমুদ হোসেন, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম রাসেল, কয়েস আহমদ চৌধুরী, এবাদুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা হোসেন আহমদ, পবিরুল ইসলাম জুয়েল, লায়েক আহমদ, সাফওয়ান হোসেন, জাফরান হোসেন, আশরাফ আহমদ রাহাত, ইমদাদ হোসেন রুমন, শাকিল তালুকদার, মিনহাজ আহমদ, মাশহুদ আহমদ, নোমান আহমদ, নাহিদ চৌধুরী, কাওসার আলম পিনাক, কাজী সৌরভ হাসান ও জাকারিয়া আহমদ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com