শুক্রবার, ১৪ মে ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
ইফজাল চৌধুরী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ বিদেশে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাছিত তালুকদার ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন- নাজনীন সুলতানা জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা স্ত্রী’কে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল, কেনো স্ত্রী’কে খুন? ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল কাশেম মাদারীপুর বাংলাবাজারে ফেরি থেকে নামতে গিয়ে নিহত ৫ মণিরামপুরের রোহিতা ইউনিয়নে আ.লীগ নেতা নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ ০৪ ইয়াবা পাচারকারী আটক; নৌকা জব্দ মধ্যপ্রাচ্য, ইউরোপ ও উত্তর আমেরিকায় ঈদ হবে বৃহস্পতিবার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জ থানা পুলিশের অভিযানে এক মাদক ব্যবসায়ী ও তিন জুয়ারী আটক

আহসান হাবীব লায়েক: / ৩১৮ বার
আপডেটে : শনিবার, ১১ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের জকিগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে এক মদক ব্যবসায়ী ও তিন জোয়াড়িসহ ৪ জন কে আটক করেছে পুলিশ।

জকিগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে শনিবার সকাল ১০টা ৩৫ মিনিটের সময় জকিগঞ্জ থানাধীন ৩নং কাজলসার ইউনিয়নের অন্তর্গত কাজলসার গ্রাম থেকে ২০০ গ্রাম গাজা সহ ১জনকে আটক করা হয়। আটক সুবোধ চন্দ্র শীল (৪৫) কাজলসার গ্রামের মৃত দিপেন্দ্র চন্দ্র শীল এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, জকিগঞ্জ থানার এসআই মোঃ শাহীনুর রহমান ও এসআই নোটন কুমার চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করে। অভিযানকালে আসামী সুবোধ চন্দ্র শীল (৪৫), পিতা-মৃত দিপেন্দ্র চন্দ্র শীলকে আটক করে তার দেহ তল্লাশি করলে তার ডান হাতে থাকা অবস্থায় একটি নীল রংয়ের পলিথিনে মোড়ানো ২০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এবং গত বৃহস্পতিবার রাত ১০: ৪০ মিনিটের সময় উপজেলার খলাছড়া ইউনিয়নের গাগলাজুর গ্রামের কুশিয়ারা নদীর পাড়ে এসআই মোহন রায় ও এএসআই খালেদ মোশাররফ সাহেদ আহমদের দোকানের সামনে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৩ জনকে আটক করে। আটককৃতরা হলেন উপজেলার খলাছড়া ইউনিয়নে গাগলাজুর গ্রামের মোঃ আব্দুন নূর ছেলে আমিনুল ইসলাম বুলবুল (২৩), মখলিছুর রহমানের ছেলে জায়েদুল ইসলাম (২২), মৃত আব্দুস শুকুরের ছেলে জুনেদ আহমদ (২২)। এসময় তাদের কাছে থেকে ক্রীম রংয়ের গাপলার গুটি-২৮ টি ও ১শত ৫০ টাকা উদ্ধার করা হয়।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় পৃথক পৃথক ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৯ (ক) ও প্রকাশ্য জুয়া আইনের ১৮৬৭ ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়। মামলা নং-১৭, ও ১৬ তাং-১১-০৭-২০২০ খ্রিষ্টাব্দ।

বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, আসুন আমরা জকিগঞ্জ থানা এলাকার সকল মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনতে সম্মিলিতভাবে এগিয়ে আসি। এবং প্রত্যেকটি ওয়ার্ড ভিত্তিক সচেতন ব্যক্তিদের মাদক ও জুয়ার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য অনুরোধ জানিয়ে বলেন, আসুন আমরা সকলে মিলে জকিগঞ্জকে মাদক ও জুয়া মুক্ত করে ভবিষ্যত প্রজন্মকে রক্ষা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com