শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে জুয়া খেলার অপরাধে পাঁচ জুয়াড়ি আটক : নগত টাকা ও তাস জব্দ

এটিএম নাসের: / ৫৫৭ বার
আপডেটে : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি:: সিলেটের জকিগঞ্জে জুয়া খেলার অপরাধে পাঁচ জুয়াড়ি কে আটক করেছে পুলিশ। ।

আটককৃত জুয়াড়িদের কাছ থেকে পুলিশ ১৩৫০ টাকা, তাস কার্ডসহ জুয়া খেলার সামগ্রী উদ্ধার করেছে। আটককৃতরা হলেন– উপজেলার সুলতানপুর ইউনিয়নের কেরাইয়া গ্রামের মৃত প্রিয় মনি বিশ্বাসের ছেলে হীরা লাল বিশ্বাস (৫০), অরুণ বিশ্বাসের ছেলে অসীম বিশ্বাস (২৪), দেবেন্দ্র বিশ্বাসের ছেলে সনজিৎ বিশ্বাস (২৪), মৃত উপেন্দ্র বিশ্বাস, রীতিময় বিশ্বাস (২৫), উমেশ রাম বিশ্বাস, অজিত বিশ্বাস (৩৫)।

জকিগঞ্জ থানা পুলিশের সূত্রে জানা যায়, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মহোদয়ের সার্বিক পরিকল্পনায় ও জকিগঞ্জ সার্কেল মহোদয়ের তত্বাবধানে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই পরিতুষ পাল ও অঞ্জন দেব সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১১টায়র সময় কেরাইয়া গ্রামে অভিযান চালায় পুলিশ। এসময় তাদের কাছ থেকে যথাক্রমে ১০০ টাকার নোট ৬টি, ৫০ টাকার নোট ০৬ টি, ২০ টাকার নোট ১০টি,১০টাকার নোট ২৫ টি ও ৫২ পিস তাস ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের প্রতিবেদক কে জানান, কেরাইয়া গ্রামের হীরা লাল বিশ্বাসের নিজ বসত ঘর থেকে জুয়া খেলার অপরাধে নগত টাকা, এক সেট তাস ও জুয়া খেলার সামগ্রী সহ পাঁচ জন কে আটক করা হয়েছে। তিনি আরো জানান, আটককৃতদের নামে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।জকিগঞ্জ থানা হবে জকিগঞ্জের আপামর জনসাধারনের ভরসা ও আশ্রয়ের স্থল। আমরা মদ, জুয়া, চোরাচালানসহ জকিগঞ্জ হতে সকল প্রকার অপরাধকে কঠোর হস্তে দমন করতে সক্ষম হব এটাই হবে আমাদের লক্ষ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com