শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
সুনামগঞ্জে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা, র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার সুনামগঞ্জের তাহিরপুরে চোরের হাতে পুলিশ খুন! জকিগঞ্জে ৭০২ পিস ইয়াবাসহ একজন আটক মাদারীপুরের ২৪ যুবক নির্মম নির্যাতনের শিকার, টাকা দাবি মাফিয়ার। মিরপুরে জায়গা জমি নিয়ে বিরোধ কোদাল দিয়ে হত্যার চেষ্টা; আটক -১ জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান প্রবাসী কল্যাণমন্ত্রীসহ বিশিষ্ট জনকে নিয়ে কটুক্তি: যুবক আটক জকিগঞ্জে নিজ বসত ঘরে ডুকে হামলা,নারীসহ গুরুতর আহত-৪ আইন ও অপরাধ রিকশাওয়ালাকে নির্যাতন, সেই প্রভাবশালী আটক হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশনের আত্মপ্রকাশ, ঈদ উপহার বিতরণ
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বিদ্যালয়ের কমিটির চাপে শিক্ষিকার আত্মহত্যা, পরিবারের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি: / ১৪০ বার
আপডেটে : বুধবার, ৮ জুলাই, ২০২০

সিলেটের বিশ্বনাথে কমিটির সভাপতি, ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও এক সদস্যের প্ররোচনায় স্কুলের অফিস সহকারি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নরে দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অফিস সহকারি আসমা বেগম শিমলা (৪১)। সোমবার বিকেলে তিনি হাবড়াবাজারস্থ স্কুলের পাশে ভাড়াটিয়া বাসায় হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্ঠা করেন।

ওইদিন তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে চিকিৎসাধিন অবস্থায় ওসমানী হাসপাতালে মৃত্যুবরণ করেন। বুধবার বিকেলে লাশের ময়না তদন্ত শেষে পিতা ফিরোজ মিয়া শিকদারের বাড়ি একই ইউনিয়নের আটপাড়া গ্রামে দাফন সম্পন্ন করা হয়েছে। এঘটনার অভিযোগে বিকেলে স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য আনোয়ার মিয়া (৪৬) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়েছে পুলিশ। তবে অধ্যক্ষকে এলাকায় খুজে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

স্বামী ফজলু মিয়া অভিযোগ করে বলেন- প্রায় ১৯ বছর ধরে স্ত্রী আসমা বেগম শিমলা ওই স্কুলে অফিস সহকারির দায়িত্ব পালন করে আসছেন। প্রায় ১৫ থেকে ২০দিন ধরে স্কুলের হিসাবের জন্য নব-গঠিত কমিটির সভাপতি আব্দুর রউফ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাসিম উদ্দিন ও সদস্য আনোয়ার হোসেন ওই অফিস সহকারিকে চাপ সৃষ্ঠি করে আসছেন। আর এই চাপ সহ্য করতে না পারায় তার স্ত্রী আত্মহত্যা করেছেন বলে দাবি করেন।

এব্যাপাওে জানতে চাইলে স্কুলের নব-গঠিত কমিটির সভাপতি তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা দাবি করে বলেন- স্কুলের হিসাবের জন্য একজন কর্মচারীকে চাপ সৃষ্টি করা যায়না। তবে পুরাতন কমিটির কাছ থেকে নতুন কমিটির কাছে এখনও নো হিসাব দেয়া হয়নি। এনিয়ে গত সোমবার (শিমলা) হারপিক খাওয়ার ঘটনার দিন স্কুলে একটি মিটিং করা হয়েছে বলে তিনি জানান।

এঘটনায় নিহত আসমা বেগম শিমলার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেয়া হবে বলে ওসি শামীম মূসা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com