বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
এবার করোনা টিকা দেয়া শুরু পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে বিপুল সংখ্যক ইয়াবাসহ আটক ১

আহসান হাবীব লায়েক: / ৩৮৭ বার
আপডেটে : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

জকিগঞ্জে বিপুল সংখ্যক ইয়াবাসহ আটক এক, পলাতক চার

আহসান হাবীব লায়েক: সিলেটের জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১২শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসাী কে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মোহন রায় ও এএসআই কানন কুমার দাস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুলতানপুর ইউনিয়নের জনৈক আব্দুল খালিকের বাড়ির সামনে কুশিয়ারা নদীর ডাইক এলাকায় এক বিশেষ অভিযান চালিয়ে খলিলুর রহমান (৫০) নামে এক জনকে ১২শ পিস ইয়াবাসহ আটক করা হয়। যার মূল্য অনুমান ৩ লক্ষ ৬০ হাজার টাকা।

আটক খলিলুর রহমান উপজেলার সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ গ্রামের মৃত ইলিয়াছ আলী ছেলে। এসময় সহিদাবাদ গ্রামের মৃত কুটি মিয়ার ছেলে এনামুর রহমান (৪৫), উপজেলার বারঠাকুরী ইউনিয়নের পিল্লাকান্দি গ্রামের আছদ্দর আলীর ছেলে আঃ হক (৩৫), উপজেলার মানিকপুর ইউনিয়নের মৌলভীরচক গ্রামের মোঃ আব্দুল হাসিমের ছেলে জামাল আহমদ (৩৮) ও উপজেলার কসকনকপুর ইউনিয়নের ইনামতি গ্রামের আব্দুল মোতালিব তাপাদারের ছেলে শরীফ আহমদ তাপাদার (৩২) পালিয়ে যেতে সক্ষম হন।

বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসের জানান, সিলেটের মাননীয় পুলিশ সুপার মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মহোদয়ের সার্বিক পরিকল্পনায় ও জকিগঞ্জ সার্কেল মহোদয়ের তত্বাবধানে আমার নেতৃত্বে জকিগঞ্জ থানার এসআই মোহন রায় ও কানন কুমার দাস সঙ্গীয় ফোর্সসহ উপজের সহিদাবাদ গ্রামের কুশিয়ারা নদীর পাড় থেকে রাত ৪টা ৩৫ মিনিটের সময় একজন কে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে।

আরো বলেন, মাদকই সন্ত্রাস তৈরি করে। আর বেকারত্ব ও ভিক্ষাবৃত্তি বাড়ায়, শিশু ধর্ষণের ইন্ধন যোগায়। মাদক ও চোরাকারবারী যতই ভয়াবহ হোক না কেন সচেতন নাগরিকদের দুর্বল করতে পারবে না। শিক্ষা দিয়েই হবে জয়, মাদক কোন শক্তি নয়। আমি মাননীয় পুলিশ সুপার মহোদয়ের সেই নির্দেশনা ও দৃঢ় প্রত্যয়ী মনোভাব নিয়ে মাদক, জুয়া, চোরাচালান প্রতিরোধসহ জকিগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সদা সর্বদা জাগ্রত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com