বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে এক লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা

সৈয়দ মোঃ শমীম: / ১৫৭ বার
আপডেটে : সোমবার, ৬ জুলাই, ২০২০

গোয়াইনঘাট প্রতিনিধি: :সিলেটের জাফলংয়ে ডাউকি নদীতে টাস্কফোর্সের অভিযানে ১লক্ষ ৯০হাজার টাকা জরিমানা করা হয়।

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের ডাউকি নদীতে প্রতিবেশ সংকটাপন্ন (ইসিএ) এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে।সোমবার (০৬ জুন) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত জাফলংয়ের ডাউকি নদীতে এ অভিযান পরিচালিত করা হয়।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিবের নেতৃত্বে ডাউকি নদীর উৎসস্থল জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকা থেকে শুরু করে নয়াবস্তি, কান্দুবস্তি ও জাফলং ব্রীজের পার্শ্ববর্তী এলাকা ছৈলাখেল সহ এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে সেলিম মিয়া ৩০হাজার, হাসান মিয়া ৩০হাজার ও মানিক মিয়াকে ৫০ হাজার, আব্দুস সাত্তারকে ৩০হাজার, এবং পলাশ মিত্র, বাদশা মিয়া এবং মাসুদ মিয়াকে আরও ৫০হাজারসহ মোট ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি ২টি নৌকা জব্দ করা হয়েছে।

এ সময় গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. নজরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, সংগ্রাম বিওপির হাবিলদার মো. মোজাম্মেল হোসেনসহ পুলিশ ও বিজিবির সদস্যরা অভিযানে অংশ নেন।

উক্ত অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব জানান, জাফলংয়ের ইসিএ জোন এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে এমন সংবাদ পেয়ে টাস্কফোর্স গঠন করে অভিযান চালানো হয়েছে। অভিযানে বালু ব্যবসার সাথে জড়িত থাকায় চার ব্যক্তির কাছ থেকে এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। একই সাথে ২টি নৌকা জব্দ করা হয়েছে।

অবৈধ বালু উত্তোলন বন্ধে এখন থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com