শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:১১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয় মুসলিম দেশগুলোর ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিলেন নতুন প্রেসিডেন্ট জো বাইডেন বাংলাদেশের কাছে করোনার টিকা হস্তান্তর করলো ভারত নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে যে কোন অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে জকিগঞ্জ থানার ওসির দাবী ‘বিচারককে উৎকোচ দেয়ার জন্য ক্লোজ হননি এসআই মোঃ রাজা মিয়া সিলেটে হোটেলে অসামাজিক কার্যকলাপ, আটক ১২ শপথ নেওয়ার আগে গির্জায় সস্ত্রীক জো বাইডেন প্রেমের বিয়ের একদিন পরেই আত্মহত্যা কলেজ ছাত্রীর প্রযোজনায় নাম লেখালেন তমা, জুটি বাঁধলেন তৌকীরের সঙ্গে ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

কিশোরগঞ্জে নতুন শনাক্ত ১৪ মৃত্যু ২

মো: মুজাহিদিল ইসলাম: / ৮৫ বার
আপডেটে : সোমবার, ৬ জুলাই, ২০২০

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে সর্বশেষ রোববার (৫ জুলাই) দিবাগত রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে জেলায় নতুন করে ১৪ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। এছাড়া আরো দুইজনের মৃত্যু হয়েছে। ফলে এ পর্যন্ত জেলার ১৩ উপজেলায় এক হাজার ৬৩১ জনের শরীরে ধরা পড়েছে করোনা।

তাদের মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ২৪৪ জন। সর্বশেষ ২৪ ঘন্টায় ৪৮ জন সুস্থ হয়েছেন। এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট ২৬ জন মারা গেছেন। সর্বশেষ মারা যাওয়া দুইজনই ভৈরব উপজেলার।

রোববার (৫ জুলাই) দিবাগত রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে জেলায় নতুন করোনা শনাক্ত হওয়া ১৪ জনের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় সর্বোচ্চ ৭ জন, তাড়াইল উপজেলায় ১ জন, পাকুন্দিয়া উপজেলায় ১ জন, কটিয়াদী উপজেলায় ২ জন, ভৈরব উপজেলায় ২ জন ও বাজিতপুর উপজেলায় ১ জন রয়েছেন।

অন্যদিকে নতুন করে জেলায় ৪৮ জন করোনাভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়েছেন।

নতুন সুস্থ হওয়া এই ৪৮ জনের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার ১০ জন, হোসেনপুর উপজেলার ২ জন, করিমগঞ্জ উপজেলার ১০ জন, পাকুন্দিয়া উপজেলার ৮ জন, কুলিয়ারচর উপজেলার ৪ জন, ভৈরব উপজেলার সর্বোচ্চ ১১ জন ও নিকলী উপজেলার ৩ জন রয়েছেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রি-আইসোলেশন ওয়ার্ডে ভর্তিকৃত জরুরী রোগীসহ শুক্রবার (৩ জুলাই), শনিবার (৪ জুলাই) ও রোববার (৫ জুলাই) সংগৃহীত ৯৪ জনের নমুনা কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে এবং বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শুক্রবার (৩ জুলাই) সংগৃহীত ১৩ জনের নমুনা
আইসিডিডিআরবি’তে পরীক্ষা করা হয়।

দুইটি ল্যাবে মোট ১০৭ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনিবার (৪ জুলাই) পর্যন্ত কিশোরগঞ্জ জেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ১৬১৭ জন। রোববার (৫ জুলাই) নতুন করে আরো ১৪ জনের করোনা শনাক্ত হওয়ায় বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬৩১ জনে।

এদিকে জেলায় করোনাভাইরাস থেকে নতুন করে ৪৮ জন সুস্থ হয়েছেন। এর আগে জেলায় সুস্থ হওয়ার সংখ্যা ছিল ১১৯৬ জন। ফলে সুস্থ হওয়ার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৪৪ জন।

বর্তমানে অন্য জেলায় শনাক্তকৃত ১ জন করোনা পজেটিভসহ জেলায় মোট ৩৬২ জন করোনা রোগী এবং ১১ জন সাসপেক্টটেড/নেগেটিভ বিভিন্ন হাসপাতাল ও নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

এর মধ্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে তিনজন কোভিড-১৯ পজেটিভ রোগী ভর্তি রয়েছেন।

রোববার (৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, প্রকাশিত ১০৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে নতুন করে ১৪ জনের পজেটিভ ও ৯২ জনের নেগেটিভ এসেছে। এছাড়া পুরাতন পজেটিভ একজনের আবারও পজেটিভ এসেছে।

ফলে রোববার (৫ জুলাই) পর্যন্ত পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী কিশোরগঞ্জ জেলায় মোট ১৬৩১ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com