বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক। মাদারীপুর নদীর পাড়ের মাটি যাচ্ছে ইটভাটার পেটে । কুষ্টিয়ায় গড়াই নদী শুকিয়ে যাওয়ায় পানির সংকট চরমে সাংবাদিকদের মুভমেন্ট পাস লাগবে না- আইজিপি দৈনিক মুক্ত আলো পত্রিকার লোগো নকল করে প্রতারণা করছে ফাহিম ফয়সাল দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুষ্টিয়ার কুমারখালীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে মণিরামপুর উপজেলা ছাত্রলীগ গনমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে মাদারীপুরে স্মারকলিপি প্রদান।
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

রংপুরে তিনজনের মৃত্যুদণ্ড, চারজনের যাবজ্জীবন

রিপোর্টার / ২৮৯ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

রংপুরের পীরগঞ্জে সার ব্যবসায়ী আশরাফুল ইসলাম বুলু হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড ও চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার বিকেলে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক গোলাম রসুল এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- বিপ্লব ওরফে দীপু, সাইফুল ইসলাম ও বাদল মিয়া । যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- জহুরুল ইসলাম, শাহানুর , মিলন ও মোফাজ্জল হোসেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০০৬ সালের ২৮ সেপ্টেম্বর সার ব্যবসায়ী আশরাফুল ইসলাম বুলু পীরগঞ্জের ধাপেরহাট বাজার থেকে সার ব্যবসায়ীদের কাছ থেকে পাওনা টাকা আদায় শেষে রাত ৮টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় পথে খেজমতপুর বাজারের কাছে একদল সন্ত্রাসী তার পথরোধ করে তাকে কুপিয়ে আহত করে এবং তার কাছে থাকা মোটরসাইকেলসহ নগদ ৪৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় পরের দিন তার বড় ভাই আমিরুল ইসলাম বাদী হয়ে পীরঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তকালে পুলিশ সাত আসামিকে গ্রেফতার করে। এদের মধ্যে দুই আসামি সার ব্যবসায়ী বুলুকে হত্যা করে মোটরসাইকেল ও নগদ অর্থ ছিনতাই করার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন এবং ঘটনার সঙ্গে জড়িতদের নাম জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com