শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০১:৫২ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেটে নতুন আক্রান্ত ৮৬, মৃত্যু বেড়ে ৮১ জন

স্টাফ রিপোর্টার: / ৮৯ বার
আপডেটে : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

স্টাফ রিপোর্টার: সিলেট বিভাগে করোনাভাইরাসে নতুন করে ২ জনের মৃত্যু হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ৮১ জন। নতুন মৃত্যুবরণ করা দুইজনের একজন সিলেট জেলার বাসিন্দা ও একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা।

এ সময়ে মোট আক্রান্ত হয়েছেন ৮৬ জন। সব মিলে সিলেট বিভাগে এখন আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৯ শত ৪৭ জন। শেষ ২৪৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৯৭ জন। ফলে সিলেট বিভাগে মোট সুস্থতার সংখ্যা ১৫ শত ৮৪ জন।

শুক্রবার (৩ জুলাই) সকাল সারে ১১ টায় সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনাভাইরাস (কোভিড-১৯) সম্পর্কিত প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানান যায়।

এ প্রতিবেদন থেকে জানা যায় শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের চার জেলার মধ্যে সিলেট জেলায় নতুন করে ৫৭ জনের দেহে করনা ভাইরাস শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২৬৮২ জন। এ সময়ে সিলেট জেলায় সুস্থ হয়ে উঠেছেন ২৫ জন আর মৃত্যুবরণ করেছেন ১ জন।

ফলে সিলেট জেলায় এখন মট মৃত্যুর সংখ্যা ৬৩ জন আর মট সুস্থ ব্যক্তির সংখ্যা ৪৮১ জন। সুনামগঞ্জ জেলায় নতুন করে করনা শনাক্ত হয়েছে ২৩ জনের আর সুস্থ হয়েছেন ৪৭ জন। ফলে সুনামগঞ্জে এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ৫৭৫ জন আর মোট আক্রান্ত ১০৩৭ জন।

অপরদিকে হবিগঞ্জ জেলায় শেষ ২৪ ঘণ্টায় কার শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়নি, এমনকি নতুন করে কারো প্রাণহানি ঘটেনি। তাই এ জেলায় মোট আক্রান্ত ৭২২ ও মৃত্যুর সংখ্যা ৬ জন। তবে এ সময়ে হবিগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ২৫ জন। ফলে এ নিয়ে মোট সুস্থ হলেন ২৭২ জন।

এদিকে মৌলভীবাজার জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ জন। আর মৃত্যুবরণ করেছেন ১ জন। তবে শেষ ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে কেউ সুস্থ হয়ে উঠেননি। তাই এ জেলায় বর্তমানে মোট আক্রান্ত ৫০৬ জন। মোট মৃত্যুবরণ করেছেন ৫ জন আর সব মিলিয়ে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৫৬ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com