শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মধুশহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার অপসারণের দাবীতে মানববন্ধন

সিলেট প্রতিনিধি: / ১৪৮ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

সিলেট: নগরীর মধুশহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার অপসারণের দাবীতে মানববন্ধন

নগরীর মধুশহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার অপসারণের দাবীতে মানববন্ধন

সিলেট নগরীর মধুশহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সেলিনা বেগমের অপসারণের দাবীতে মানববন্ধন করেছেন স্কুলের অভিভাবক ও এলাকাবাসী।

বৃহস্পতিবার (০২ জুলাই) সকাল ১১ টায় স্কুলের প্রধান ফটক এলাকায় প্রধান শিক্ষিকার স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি ও অবৈধ কার্যক্রমের অভিযোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার বিক্ষুব্ধ বিপুল সংখ্যক লোক শরিক হন।

মানববন্ধন চলাকালে শিক্ষানুরাগী লিয়াকত আলী সাংবাদিকদের বলেন, দীর্ঘ ১৫ বছর ধরে সেলিনা বেগম এ স্কুলে প্রধান শিক্ষিকা হিসেবে রয়েছেন। এজন্য তিনি ম্যানেজিং কমিটিকে পাত্তা না দিয়ে স্বৈরতান্ত্রিকভাবে স্কুল পরিচালনা করছেন। এছাড়াও বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরেন লিয়াকত আলী। তিনি স্কুলের পড়ালেখার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে অবিলম্বে প্রধান শিক্ষিকার অপসারনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানান।

উল্লেখ্য, গত ২৩ জুন প্রধান শিক্ষিকা সেলিনা বেগমের নানা অনিয়ম ও তাকে বদলীর জন্য লিখিতভাবে সিলেট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর অভিযোগ করেন এলাকাবাসী। এতে স্বাক্ষর করেন, মধুশহীদ পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মল্লিক চৌধুরী ও সেক্রেটারি মো. সাজ্জাদুর রহমান, আলা উদ্দিন বাদশা, কামাল আহমদ, এম এ আজিজ, আব্দুর রহমান, মো. আবুল হান্নানসহ শতাধিক বিশিষ্ট ব্যক্তি। পাশাপাশি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক এতে সুপারিশ করেছেন।

এরপরও প্রশাসন আশানুরূপ কোন ব্যবস্থা গ্রহণ না করায় এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com