রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

“কওমী উম্মাহ” টিমের সহায়তায় চেয়ারম্যান পুত্র মাহফুজের দাফন সম্পন্ন

দিলদার বিন কাসেম : / ৬৭ বার
আপডেটে : বুধবার, ১ জুলাই, ২০২০

প্রভাত আলো ডেস্ক: রাংগুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্তমান রাংগুনিয়া উপজেলার চেয়ারম্যান জনাব আলহাজ্ব খলিলুর রহমান চৌধুরীর ২য় পুত্র বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী জনাব মাহফুজের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২৯ জুন) বিকাল ২টার দিকে রাংগুনিয়া পৌরসভা মুরাদনগর মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে কবর দেওয়া হয়।

উপজেলা মহানগর ও উত্তর জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ও পরিবারেরর সদস্যরা তার জানাযায় অংশ নেন।

প্রসঙ্গত, গত কিছুদিন থেকে জ্বর শ্বাসকষ্ট সমস্যায় ভুগছিলেন হঠাৎ (২৮জুন) রাতে চট্টগ্রামের একটি প্রাইভেট ক্লিনিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন!

মরহুমের কাফন দাফন ও জানাযায় স্বেচ্ছায় কাজ করেন নবগঠিত কওমী উম্মাহ টিম রাংগুনিয়া উপজেলার কর্মীরা।

উল্লেখ্য : বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত বিষয় হলো প্রাণঘাতি করোনা ভাইরাস। সারা পৃথিবী জুড়েই এই ভাইরাসে আক্রান্ত হওয়ার আতঙ্কে ভুগছে সাধারণ মানুষজন। যার ধারাবাহিকতায় রাংগুনিয়াবাসীও এই আতঙ্কে ভুগছেন। আর এই আতঙ্কের মধ্যে সবচেয়ে বড় বিষয় হলো কাফন দাফন জানাযা ছাড়া কবর দেয়া হবে বলে অনেকের মনে আতঙ্ক হচ্ছে। কারণ আক্রান্ত হওয়ার ভয়ে কেউ কাফন দাফন করতে আসবে না।

এমতাবস্থায় কাফন দাফনের দায়িত্ব নিতে এগিয়ে আসবেন রাংগুনিয়া উলামা পরিষদের নেতৃত্বে কওমী উম্মাহের বিশেষ টিম। তারা সকল বাঁধা বিপত্তির মোকাবেলা করে কাফন দাফনের দায়িত্ব নিবেন। সেই লক্ষ্যে তাদের মধ্যে একটি কমিটিও হয়েছে বলে জানিয়েছেন কওমী উম্মাহের নেতৃত্ব প্রদানকারী রাংগুনিয়া উলামা পরিষদ নেতা মুফতী আবুল কালাম আজাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com