বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

পুলিশ হাসপাতালে নতুন অ্যাম্বুলেন্স: আইজিপিকে কৃতজ্ঞতা জানালেন এসপি

নিজস্ব প্রতিবেদক: / ১২২ বার
আপডেটে : সোমবার, ২৯ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক: করোনা মহামারীর শুরু হওয়ার সাথে সাথে সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালকে আইজিপি মহোদয়ের নির্দেশ কোভিড হাসপাতাল হিসাবে ব্যবহার করা হচ্ছে। এই হাসপাতাল হতে করোনা সংক্রমিত সিলেট বিভাগের সকল ইউনিটের সদস্যরা চিকিৎসা নিয়ে আসছে। পূর্বে হাসপাতালের জন্য একটি এম্বুলেন্স ব্যবহৃত হতো। ইতিমধ্যে এ হাসপাতাল থেকে ১৭০ জন করোনা আক্রান্ত রোগীর মধ্যে ১২২ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। বর্তমানে ৪৮ জন পুলিশ সদস্য এই হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার রফিকুল ইসলাম জানান, যে আইজিপি মহোদয়ের নির্দেশে সিলেটের পুলিশ সুপার সিলেট এর সার্বিক তত্ত্বাবধানে হাসপাতালটি কোভিড হাসপাতাল হিসেবে ব্যবহৃত হচ্ছে। নতুন এম্বুলেন্স সংযোজন হওয়ার ফলে রোগী পরিবহনে সুবিধা বাড়লো। আমি সিলেট জেলার পুলিশ সুপার, এসএমপি কমিশনার, সিলেট রেঞ্জের ডিআইজি এবং আইজিপি মহোদয়ের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পুলিশ সুপার জনাব ফরিদ উদ্দিন পিপিএম বলেন, আইজিপি মহোদয় সার্বক্ষণিক করোনা পরিস্থিতিতে আমাদের খোঁজখবর রাখছেন। আপনারা জানেন সিলেট বিভাগের সকল পুলিশ সদস্য এই বিভাগীয় হাসপাতাল থেকে সেবা নিয়ে থাকে।পুলিশ হেডকোয়ার্টার থেকে সিলেট বিভাগীয় হাসপাতালের জন্য নতুন অ্যাম্বুলেন্স পাওয়ায় ফলে দূর থেকে রোগী আনা-নেওয়ার ক্ষেত্রে অনেকটাই সহজ হবে।সেই সাথে আমাদের পুলিশ সদস্যরা নতুন উদ্যোমে কাজ করার সাহস পাবে। আমি সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে আমাদের আইজিপি স্যারের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com