শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে ছেলেকে পুলিশের হাতে তুলে দিলো মা’

নিজস্ব প্রতিবেদক: / ৫১২ বার
আপডেটে : সোমবার, ২৯ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক: সিলেটের জকিগঞ্জে চুরির সাথে জড়িত এক যুবককে পুলিশের হাতে তুলে দিল আপন মা ও তার পরিবার-পরিজন। সে জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়নে খারিজা গ্রামের আব্দুল লতিফের ছেলে খছরু মিয়া (২৫)।

আজ ২৯ জুন (সোমবার) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে ওই যুবককে জকিগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

বারঠাকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু বিষয় নিশ্চিত করে বলেন, ইউনিয়নের বিভিন্ন এলাকায় খছরু মিয়ার বিরুদ্ধে চুরিরসহ নানান অপরাধের অভিযোগ রয়েছে। কিছু দিন আগে একটি গরু চুরির অভিযোগে বিচার বৈঠকে খছরু মিয়া জড়িত ছিলো বলে শিকার করে। তার এসব কার্যকলাপের কারণে পরিবারের ঐতিহ্য লালিত সুনাম এখন ধ্বংসের পথে। পরিবার তা মেনে নিতে পারেনি বলে ইউনিয়ন পরিষদের খছরুকে নিয়ে আসে তার মা ও পরিবার-পরিজন। পরে গ্রামপুলিশের মাধ্যমে জকিগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে জানিয়েছেন তিনি।

আরো বলেন, এখন থেকে অপরাধের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নেওয়া হবে। অপরাধীদের জন্য এলাকায় রেড সিগনাল বলে জানিয়েছেন। গ্রামপুলিশদের রাতদিন এলাকায় নজরদারি রাখতে নির্দেশ প্রদান করেন চেয়ারম্যান। কাউকে চুরি ডাকাতি মাদক সেবনসহ কোন ধরনের অপরাধের সাথে জড়িত পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি সংকেত জানিয়েছেন চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com