বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক। মাদারীপুর নদীর পাড়ের মাটি যাচ্ছে ইটভাটার পেটে । কুষ্টিয়ায় গড়াই নদী শুকিয়ে যাওয়ায় পানির সংকট চরমে সাংবাদিকদের মুভমেন্ট পাস লাগবে না- আইজিপি দৈনিক মুক্ত আলো পত্রিকার লোগো নকল করে প্রতারণা করছে ফাহিম ফয়সাল দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুষ্টিয়ার কুমারখালীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে মণিরামপুর উপজেলা ছাত্রলীগ গনমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে মাদারীপুরে স্মারকলিপি প্রদান।
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

কুমারখালীতে বিদ্যালয়ের সভাপতি মনোনয়নকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১

সুমাইয়া আক্তার শিখাঃ / ৩২ বার
আপডেটে : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

সুমাইয়া আক্তার শিখাঃ কুষ্টিয়ার কুমারখালী পান্টি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনয়ন নিয়ে আওয়ামীলীগের দুগ্রুপের মধ্যে সংঘাতে ১ জন আহত হয়েছে। রোববার দুপুরে পান্টি বাজার থেকে বিদ্যালয়ের সাবেক সভাপতি ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি জাহিদ হোসেন জাফর গ্রুপ মারপিট করে সাবেক ইউপি সদস্যকে আহত করেছে বলে জানা গেছে।

আহত এনামুল হক পান্টি ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও পান্টি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বর্তমান সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এএইচএম আব্দুল্লাহ টিপু মিয়া গ্রুপের সমর্থক।

আহত সাবেক ইউপি সদস্য এনামুল হক জানান, দুপুরে পান্টি কাঁচাবাজারের সম্মুখে বসে থাকা অবস্থায় পান্টি ক্যাম্পের আইসি ১জন কনস্টেবল সহ আসেন।
এসময় ৫ টি মোটরসাইকেলে শরিফুল, সাইফুল, আশরাফুল, মিলন, গোপাল, কামাল ও সহিদ সহ ১৩/১৪ জন এসে তাকে মারপিট শুরু করে এবং ইট দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। পরবর্তীতে পুলিশের সহায়তায় তিনি কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হন।তার মাথায় ৮ টি সেলাই দেয়া হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (দায়িত্বপ্রাপ্ত) ইন্সপেক্টর রাকিব হাসান জানান, ৩০ মার্চ সাবেক সভাপতি মানববন্ধন করে পরবর্তীতে বর্তমান সভাপতি মানববন্ধন করার পর থেকেই দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে। দিনে রাতে ৪০ জন পুলিশ নিয়মিত টহল দিচ্ছে। এরই মধ্যে সাবেক মেম্বার আহত হয়েছেন। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com