বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক। মাদারীপুর নদীর পাড়ের মাটি যাচ্ছে ইটভাটার পেটে । কুষ্টিয়ায় গড়াই নদী শুকিয়ে যাওয়ায় পানির সংকট চরমে সাংবাদিকদের মুভমেন্ট পাস লাগবে না- আইজিপি দৈনিক মুক্ত আলো পত্রিকার লোগো নকল করে প্রতারণা করছে ফাহিম ফয়সাল দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুষ্টিয়ার কুমারখালীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে মণিরামপুর উপজেলা ছাত্রলীগ গনমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে মাদারীপুরে স্মারকলিপি প্রদান।
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নুরজাহান প্লাজা আবাসিক হোটেল থেকে ১৭ জন নারী পুরুষ আটক!

রাজু আহমেদঃ / ৪৭ বার
আপডেটে : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

রাজু আহমেদঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে নুরজাহান প্লাজায় আবাসিক বোডিং থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে ১৭জন নারী পুরুষকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

আজ (৪ এপ্রিল) রোজঃ রবিবার দুপুর ১২:০০ ঘটিকার সময় উপজেলার মহাস্থান বাসষ্ট্যান্ড এলাকায় শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার আলমগী কবীরের নেতৃত্বে ও শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের সহযোগিতায় নুরজাহান প্লাজায় আবাসির হোটেল থেকে ৭ জন নারী ও ১০ জন পুরুষকে আটক করে।

স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক কিছু ব্যক্তি জানান, তারা নিজেদের প্রেমিক-প্রেমিকা নিয়ে সময় কাটাতো এখানের বোর্ডিংগুলোতে আসে। আবার তরাও যৌনকর্মি নিয়ে অবাধে যৌন ব্যবসা চলায়। এখানে উঠতি বয়সের তরুন যুবকরা আসছে। আবার স্থানীয় স্কুল- কলেজের মেয়েরাও বিভিন্ন ফাঁদে পড়ে এমনকি স্বেচ্ছায় বাড়তি টাকা উপার্জনের আশায় আসছে। আজকের এমন অভিযানকে তারা স্বাগত জানিয়ে প্রশাসনের প্রতি অনুরোধ রেখে বলেন, ভবিস্যতেও এমন অভিযান অব্যাহত রাখার কথা।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসরাম জানান, শিবগঞ্জ উপজেলার আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ চলছে এমন সংবাদ পেয়ে নুরজানান আবাসিক বোডিং অভিযান পরিচালনা করি। এ সময় অসামাজিক কার্যকালাপের সঙ্গে জড়িত হোটেল নূর জাহানের ম্যানেজার আলমগীর কবির (৪০), তার দুই সহযোগী আমিনুল ইসলাম (২৮) ও আরিফুল ইসলাম (২৬) এবং ৭ নারী ও ৭ পুরুষকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে প্রেরণ করা হয়। অপকর্ম রোধে এই তৎপরতা অব্যাহত থাকবে।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর জানান, নূর জাহান আবাসিক হোটেলে অনৈতিক কর্মকান্ড চলে আসছিল। এর আগে হোটেলের ম্যানেজার মুচলেকা দিলেও কথা রাখেননি। পরে ভ্রাম্যমাণ আদালতে হোটের ম্যানেজারকে ৬ মাসের, তার দুই সহযোগীকে ১ মাসের এবং অনৈতিক কাজে লিপ্ত শাহীন মিয়া(২৭), সানিমুল্লাহ(৩০) ও রিমি খাতুন(৩০) কে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া বাকি ১০জনকে ২০০ টাকা জরিমানাসহ মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com