শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১২ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জের দশম শ্রেণীর শিক্ষার্থী বিয়ানীবাজার নানাবাড়িতে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: / ৩৮০ বার
আপডেটে : শনিবার, ২৭ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক: সিলেটের বিয়ানীবাজার উপজেলায় সাদিক আহমদ (১৬) নামে এক মাদ্রাসা ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৬ জুন) গভীর রাতে উপজেলার মাটিজুরা গ্রামে তাঁর নানা বাড়ীতে এ ঘটনা ঘটে।

সাদিক আহমদ সিলেটের জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর গঙ্গাজল গ্রামের মাওলানা ফখরুল ইসলামের ছেলে ও গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, পরিবারের মধ্যে মনোমালিন্যের কারণে নিহত সাদিক আহমদ বিয়ানীবাজার তাঁর নানা বাড়ীতে যায়। মৃত্যুর আগে নানাবাড়িতে থেকে মোবাইল ফোনে তাঁর মা-বোনের সাথে যোগাযোগ করে বলে আগামীকাল তার মৃতদেহ গ্রামের বাড়িতে নিয়ে জেতে। কথা বলার পর পরই নানা বাড়ির দ্বিতীয় তলায় একটি কক্ষে গলায় ফাঁসি দেয়ে সাদিক আহমদ। পরে নানাবাড়ির লোকজন তাকে উদ্ধার করে বিয়ানীবাজার সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের বাবা মাওলানা ফখরুল ইসলাম পারিবারিক কলহের বিষয়টি স্বীকার করে বলেন, ‘ তুচ্ছ কারণে যে ছেলেটা গলায় দড়ি দিব, এইটা কল্পনাও করিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেল) সুদীপ্ত রায় ঘটনার সততা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। তবে এখন পর্যন্ত কেউ কোন লিখিত অভিযোগ দায়ের করেনি। এ ব্যাপারে এখনই কিছু বলা যাচ্ছে না আমরা তদন্ত চালাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com