বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক। মাদারীপুর নদীর পাড়ের মাটি যাচ্ছে ইটভাটার পেটে । কুষ্টিয়ায় গড়াই নদী শুকিয়ে যাওয়ায় পানির সংকট চরমে সাংবাদিকদের মুভমেন্ট পাস লাগবে না- আইজিপি দৈনিক মুক্ত আলো পত্রিকার লোগো নকল করে প্রতারণা করছে ফাহিম ফয়সাল দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুষ্টিয়ার কুমারখালীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে মণিরামপুর উপজেলা ছাত্রলীগ গনমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে মাদারীপুরে স্মারকলিপি প্রদান।
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

রিপোর্টার / ১১১ বার
আপডেটে : বুধবার, ১৭ মার্চ, ২০২১

জকিগঞ্জ প্রতিনিধিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী উদযাপন করেছে জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ, কাজলসার ইউনিয়ন ও ইছামতী ডিগ্রি কলেজ শাখা।
বুধবার (১৭ মার্চ) রাতের আটগ্রাম বাসস্ট্যান্ডে সিলেট-জকিগঞ্জ সড়কের রাজপথে কেক কাটেন ছাত্রলীগের নেতাকর্মী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন- জকিগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য আব্দুস সুবহান, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান, ইছামতী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি এ,কে মাসুদ তালুকদার, আতিকুর রহমান,কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সালমান আহমদ, বদরুল ইসলাম, মিজান আহমদ (মালেক),আব্দুল হাসিমআব্দুর রহমান (কুটিল),হুমায়োনোর রশিদ বাবুল,মিলন আআহমদ, ফরহাদ আহমদ, জবরুল ইসলাম, রিমন আহমদ,জুয়েল আহমদ, কামরুল ইসলাম, মাজেদ আহমদ, আলমগির হুসেন, নিজু আহমদ, জাকারিয়া আহমদ, সুজন আহমদ, এমাদ আহমদ, মাহফুজ আহমদ, রেদওয়ান আহমদ, আতিক হাসান প্রমুখ।
এদিকে, দিবসটি উপলক্ষে জকিগঞ্জ উপজেলা প্রশাসন, ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে মিলাদ মাহফিল, শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণসহ নানা কর্মসূচী পালন করা হয়।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের এই দিনে টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীনতার মহানায়কের এ জন্মবার্ষিকী বুধবার জাতীয় শিশু দিবস হিসেবে পালিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com