মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: / ১২৫ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

নবীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে আর্থিক লেনদেনের অভিযোগ এনে পদত্যাগীদের নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবে অন্তর্ভুক্তির প্রস্তাব বিবেচনা করার আশ্বাস

স্টাফ রিপোর্টারঃ নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ ফেব্রুয়ারী ২০২১ইং সোমবার নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ওই সাধারন সভা অনুষ্ঠিত হয়। নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আহমেদ আবুল কালাম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফরজুন আক্তার মনির পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিস্তারিত আলোচনার পর ইতিপূর্বে নির্বাহী কমিটির সভায় গৃহিত সিদ্ধান্তের ভিত্তিতে সাধারন সভায় উপস্থিত সকল সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে নতুন করে স্থানীয় জাতীয় পত্রিকার ৫জন সাংবাদিককে নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্যভুক্তি করার সিদ্ধান্ত গৃহিত হয়।

সাধারন সভা চলাকালে নবীগঞ্জ প্রেসক্লাবের বিতর্কিত নির্বাচনকে কেন্দ্র করে আর্থিক লেনদেনের মাধ্যমে নির্বাচন সম্পন্ন করার অভিযোগ উত্তাপন করে নবীগঞ্জ প্রেসক্লাব থেকে সদ্য পদত্যাগকারী কয়েকজন সদস্য উপস্থিত হয়ে নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবে তাদেরকে অন্তর্ভুক্ত করার অনুরোধ জানান। বিচ্ছিন্নভাবে নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের সাথে আলাদা আলাদা ভাবে বৈঠক করে উল্লেখিত ব্যাক্তিগণ সহ তাদের গ্রুপের অনেক সদস্য তাদের বেশ কয়েক জন ইতিমধ্যে পদত্যাগ করেছেন বাকিরা পদত্যাগ করে চলে আসলে নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সদস্য পদ গ্রহণের প্রস্তাব দেন।

নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারন সভায় উল্লেখিত সাংবাদিকদের প্রস্তাবের উপর বিস্তারিত আলোচনার পর তাদের প্রস্তাবের ব্যাপারে অনতিবিলম্বে নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভা আহবান করা হবে এবং নির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবে তাদেরকে অন্তর্ভুক্তির ব্যাপারে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে সাধারন সভায় উপস্থিত নবীগঞ্জ প্রেসক্লাব থেকে সদ্য পদত্যাগকারী সদস্যদের অবগত করা হয়। উল্লেখ্য গত ২৮ ডিসেম্বর ২০২০ইং তারিখে নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়।

উক্ত তারিখের নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমেদ আবুল কালাম ও সাবেক সাধারন সম্পাদক ফরজুন আক্তার মনি নির্বাচনের জন্য তাদের মনোনয়নপত্র জমা প্রদান করলেও উল্লেখিত দুটি পদে নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য কোন সাংবাদিক সদস্য নির্বাচনে প্রতিদ্বন্দিতার জন্য মনোনয়ন পত্র জমা না দেওয়ায় গঠিত নির্বাচন কমিশিন বিনা প্রতিদ্বন্দিতায় নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি পদে আহমেদ আবুল কালাম ও সাধারন সম্পাদক পদে ফরজুন আক্তার মনি’কে ২০২১ সালের জন্য নির্বাচিত ঘোষনা করেন। ২০২১ সালের জন্য নির্বাচিত হয়ে দায়িত্ব গ্রহণের পর গত ১৭ ফেব্রুয়ারী ২০২১ইং সোমবার উক্ত কমিটি নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রথম সাধারন সভার আয়োজন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com