সোমবার, ০১ মার্চ ২০২১, ০৫:১৫ অপরাহ্ন
Logo
শিরোনাম :
দৈনিক গণমুক্তির ৪৮ বছর উদযাপন ও সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা সম্পন্ন র‌্যাবের সাড়াশি অভিযানে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে এক ছাত্রী কে বাসে শ্লীলতাহানির চেষ্টা আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার!
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নবীগঞ্জে ইউপি সদস্য সামত আলীর বিরুদ্ধে নানান আলোচনা – স্থানীয়দের ক্ষোভ বিরাজ

ফরজুন আক্তার মনিঃ / ৮৬ বার
আপডেটে : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

ফরজুন আক্তার মনিঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা ১১নং গজনাই পুর ইউনিয়নের ২ং ওয়ার্ড মেম্বার মোঃ সামত আলীর বিরুদ্ধে সরকারি কাজে জনগণের টাকার একাংশ যুক্ত করে সরকারি কাজ পরিচালনা নিয়ে ২ নং ওয়ার্ড বাসীর বিশিষ্ট মুরব্বিরা ক্ষিপ্ত।এ ঘটনা ঘটে ১১ নং গজনাইপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কায়স্থ গ্রামের নদীর ওপারের নদীর পাড়ের রাস্তা নিয়ে।

জানা যায়, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১১ নং গজনাই পুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কায়স্থ গ্রামের নদীর ওপারের নদীর পাড়ের রাস্তার কাজ সরকারি ভাবে মেরামত করার দায়িত্ব পেয়েছেন ১১ নং গজনাই পুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ সামত আলী।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

মুরব্বিয়ানরা জানান, মোঃ সামত আলী মেম্বার আমাদের কে ও সাধারণ জনগণ কে জানান, আপনারা চাঁদা তুলে আমাকে টাকা দেন বাকী টাকা আমি আমার পকেট থেকে দিয়ে নদীর পাড়ের রাস্তা মেরামত করে দিবো।এমন উৎসাহিত কথা শুনে ২ নং ওয়ার্ডের পাঁচ মৌজার মুরব্বিরা ১০ হাজার টাকা দিয়েছেন।নদীর পাড়ের বাড়িওয়ালারা অনেকে দুই হাজার টাকা, পাঁচ হাজার টাকা, সাত হাজার টাকা করে চাঁদা দিয়েছেন। আবার অনেক কে চাঁদার জন্য মানসিক ভাবে চাপ দিয়েছেন এবং তারা ভয় পেয়ে পাঁচ মৌজায় বিচার প্রার্থী হয়েছেন।অবশেষে জনগণ জানতে পেরেছেন মেরামতের কাজটি সরকারি ভাবে এসেছে,তাই তারা চাঁদা দেওয়া বন্ধ রেখেছেন।চাঁদার বিষয়ে জনগণের সাথে কথা বললে তারা জানান মেম্বার সাহেবের চাপে টাকা দিয়েছি।

এ বিষয়ে ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ সামত আলীর সাথে কথা বলার জন্য ফোন করলে বন্ধ দেখায়। রাতে ফোনে টাকার বিষয়ে কথা বললে তিনি বলেন, এখন টাকার বিষয়ে কথা বলতে পারবো না। পরের দিন কথা বললে তিনি বলেন, টাকা জনগণ আমার হাতে দেয়নি, অন্য মানুষের হাতে দিয়েছেন।

এলাকার বিশিষ্ট মুরব্বিয়ানদের দাবি সরকারি কাজে জনগণের টাকার একাংশ যুক্ত করে আমাদের ২ নং ওয়ার্ড মেম্বার সরকারের সুনাম ক্ষুন্ন করেছেন। আমরা উপযুক্ত বিচারের দাবি জানিয়ে সরকারি দপ্তরে অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com