শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! বিউটিশিয়ানকে দিয়ে দেহব্যবসা, নারী কাউন্সিলর গ্রেপ্তার শপথ নিলেন জকিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র – আব্দুল আহাদ বেশি সুদের আশায় পারিবারিক সঞ্চয়পত্রের বিক্রি বেড়েছে
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জ থানার দুই এসআইকে পুরস্কৃত করলেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক: / ১৪৯ বার
আপডেটে : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সিলেটের জকিগঞ্জ থানাপুলিশের দুই সদস্যকে পুরস্কৃত করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। গতকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাদের পুরস্কৃত করা হয়।

পুরস্কার প্রাপ্তরা হলেন জকিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ও উপ-পরিদর্শক (এসআই) মোহন রায়।

এসময় তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। গ্রেফতারি পরোয়ানা তামিল ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ তাদেরকে পুরস্কৃত করা হয়।

এ ব্যাপারে উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ও মোহন রায় বলেন, পরিশ্রমের ফসল হিসেবে বিশেষ পুরস্কারে ভূষিত হলাম। এই পুরস্কার আমাদের ভবিষ্যতের জন্য অনুপ্রেরণা যোগাবে। এই পুরস্কার জকিগঞ্জবাসীর জন্য। আমি আমাদের সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যার বলিষ্ঠ নেতৃত্বে জকিগঞ্জ থানাসহ পুরো সিলেটের পুলিশ অপরাধ দমনে নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছে। এছাড়াও বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় স্যার, অফিসার ইনচার্জ (ওসি)  মীর মোঃ আব্দুন নাসের স্যার ও পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল স্যারের প্রতি, যাদের নির্দেশে নিয়মিত কাজ করে যাচ্ছি। একই সঙ্গে বিভিন্ন অভিযানে অংশগ্রহণকারী সকল সহকর্মীগণকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি সবার কাছে দোয়া চাই। অতীতের মতো ভবিষ্যতে স্যারদের নির্দেশনায় যেন জকিগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com