শনিবার, ০৮ মে ২০২১, ০৫:০১ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

প্রেমিকের সাথে অভিমান করে গার্মেন্টসকর্মী তরুণীর আত্মহত্যা

প্রভাত আলো ডেস্ক: / ১৩৭ বার
আপডেটে : বুধবার, ২৪ জুন, ২০২০

প্রভাত আলো ডেস্ক :: নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি পূর্ব পারাস্ত আল আমিন নগর এলাকায় সরকারের বাড়ির ভাড়াটিয়া আকলিমা ১৮ নামে এক গার্মেন্টসকর্মী ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

গতকাল সোমবার বিকাল চারটায় প্রতিবেশী জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার করতে থাকলে এলাকার লোকজন এগিয়ে যায় পরবর্তীতে এলাকাবাসী সিদ্ধিরগঞ্জ থানায় খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন পরবর্তীতে লোহার দরজা ভেঙে ভেতরে ঢুকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

আকলিমা আদমজী ইপিজেড প্রগ্রেসিভ নামে একটি গার্মেন্টস কোয়ালিটি কন্ট্রোল হিসেবে কর্মরত ছিল আজ সকাল সাতটায় তার কথা থাকলেও সে তার প্রেমিকের সাথে অভিমান করে গার্মেন্ট যায়নি।

তার পারিবারিক সূত্র জানায়, কদমতলী থানা এলাকার রায়হান নামে একটি ছেলের সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল ছেলেটি তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে সে অভিমান করে আত্মহত্যা করে। নিহত আকলিমা তার বাবার নাম তাহের মুসল্লী তার গ্রামের বাড়ি বরগুনা তার গ্রামের বাড়ি বরগুনার ফেলে সাবারিয়া থানা এবং জেলা বরগুনা সে সিদ্ধিরগঞ্জ পৌর পরাস্ত নিজ নিজ এলাকায় সিদ্ধিরগঞ্জ পূর্বপাড়া মিজমিজি এলাকায় তার বড় ভাই ও ভাবির সাথে ভাড়াটিয়া বাড়িতে একসাথে বসবাস করত সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করেছে এ ব্যাপারে নিহতের পরিবার মামলা দায়েরের জন্য প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com