সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৩০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নন্দীগ্রামে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা মণিরামপুরে নারী দিবসে বাল্যবিবাহ প্রতিরোধে মোবাইল অ্যাপসের উদ্বোধন হাল ছাড়েনিনি তিন সন্তানের জননী মর্জিনা বেগম, জীবিকার তাগীদে ঝাল মুড়ি বিক্রি মাদারীপুরে করোনার টিকা নেওয়ার ১২ দিন পর ব্যবসায়ীর মৃত্যু। শপথ নিলেন ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলররা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বাস্তবায়ন করছেন,বঙ্গবন্ধুর কন্যা – এমপি মিলাদ গাজী জাককানইবিতে যথাযথ মর্যাদায় ৭ মার্চ উদযাপন পাশে দাঁড়াও সেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন, সভাপতি জহির সরকার ও সম্পাদক ইকবাল আদমদীঘিতে ঐতিহাসিক ৭ই মার্চ পালন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শ্রদ্ধা নিবেদন। জকিগঞ্জের জামিয়া মোহাম্মদীয়া হাড়িকান্দী’র বার্ষিক ইসলামী সম্মেলন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বগুড়ায় পরিবহন ধর্মঘট প্রত্যাহার

হুমায়ুন আহমেদঃ / ৪০ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

হুমায়ুন আহমেদঃ বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের অফিস দখল নিয়ে সরকার দলীয় দুই পক্ষের সংঘর্ষের পর অনির্দিষ্টকালের জন্য ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া পরিবহন মালিক শ্রমিক সমন্বয় কমিটির নেতাদের সঙ্গে পুলিশ প্রশাসনের বৈঠকের পর এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, বগুড়া পরিবহন মালিক শ্রমিক সমন্বয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ, বগুড়া জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ পরিবহন মালিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোটর মালিক গ্রুপের সাবেক আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরু আলম মোহনকে গ্রেফতারের দাবিতে এ ধর্মঘটের আহ্বান করা হয়। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে পরিবহন ধর্মঘটের ঘোষণা দেন বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আমিনুল ইসলাম।

বগুড়া পরিবহন মালিক শ্রমিক সমন্বয় কমিটির সিনিয়র সহ সভাপতি ও জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ জানান, পুলিশ সুপারের আশ্বাসের প্রেক্ষিতে আলোচনা ফলপ্রসূ হওয়ায় পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আগের মতই জেলার অভ্যন্তরীণ সড়কে স্বাভাবিক ভাবে যান চলাচল শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com