শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! বিউটিশিয়ানকে দিয়ে দেহব্যবসা, নারী কাউন্সিলর গ্রেপ্তার শপথ নিলেন জকিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র – আব্দুল আহাদ বেশি সুদের আশায় পারিবারিক সঞ্চয়পত্রের বিক্রি বেড়েছে
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

ফরিদপরের সালথায় পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে অ‌টো চোরসহ ৪ জন আটক

সালথা উপজেলা প্রতিনিধিঃ / ৯৬ বার
আপডেটে : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ পারভেজ মিয়াঃ ফ‌রিদপু‌রের সালথা থানা পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে ৪ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। সোমবার (৮ই ফেব্রুয়ারী) সকাল থে‌কে রাত পর্যন্ত এই অ‌ভিযান প‌রিচা‌লিত হয়। সালথা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার এর দিক নি‌র্দেশনায় এসআই ও এএসআইগণ এই অ‌ভিযান প‌রিচা‌লনা ক‌রেন। পু‌লি‌শের মাদক ও জুয়ার বিরু‌দ্ধে জি‌রো টর্লা‌রেন্স ঘোষনার অংশ হি‌সে‌বে দু‌টি ক‌্যারাম‌বোর্ড আটক করা হয়।

সালথা থানা পু‌লিশ সু‌ত্রে জানা যায়, সোমবার বিকালে মাঝারদিয়া ইউনিয়নের খলিশপুটি রোডে অটোবাইক চুরি করে পালানোর সময় গোপন সংবাদের ভিত্তিতে বড় বাংরাইল গ্রাম এলাকা থেকে চোর চক্রের সদস্য সাইফুল ইসলাম (২৭) ও জামায়েত মুন্সী (৭৫)দ্বয়কে আটক করা হয়।আটককৃত সাইফুল গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার চর কুশলী গ্রামের লুৎফর মোল্যার ছেলে ও জামায়েত একই জেলার কাশিয়ানী উপজেলার আড়ুয়াকান্দি গ্রামের মৃত আফি মুন্সীর ছেলে। এছাড়াও ‌নিয়‌মিত মামলায় কামরুল ইসলাম (২৯) কে আটক ক‌রে পু‌লিশ, কামরুল গোয়ালপাড়া গ্রা‌মের ছামাদ মোল‌্যার ছে‌লে এবং সালথা থানা জিআর মামলা নং ৭৯/১৯ এর প‌রোয়ানা ভুক্ত আসামী তাহাজ্জেদ (৩৫) মোল‌্যা‌কে আটক করা হয়। তাহাজ্জেদ যদুনন্দী গ্রা‌মের দ‌ক্ষিন পাড়ার আ‌মির মোল‌্যার পুত্র। ক‌্যারামবোর্ড দি‌য়ে জুয়া খেলা এবং এটা‌কে ঘি‌রে মাদ‌কের আখড়া তৈরী হওয়ার কার‌নে জগন্নাথ‌দী এলাকা থে‌কে দু‌টি ক‌্যারাম‌বোর্ড আটক ক‌রে পু‌লিশ।

সালথা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার ব‌লেন, আটকৃত চারজন‌কে ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে‌। উন্নত সেবা প্রদান, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গি, দাঙ্গা ও সাইবার ক্রাইমসহ সামাজিক অবক্ষয় প্রতি‌রো‌ধে পু‌লিশ বদ্ধ প‌রিকর। অপরাধ দমণ ও অত্র থানার জনসাধার‌ণের শা‌ন্তি ও নিরাপত্তায় সালথা থানা পু‌লিশ সব সময় প্রস্তুত। স‌ঠিক তথ্য দি‌য়ে পু‌লিশ‌কে সহায়তা প্রদানসহ সমৃদ্ধ দেশ গড়ায় সকল‌কে কাজ করার কথা ব‌লেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com