মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৬:০১ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নন্দীগ্রামে করোনা টিকার কার্যক্রম শুরু করা হয়েছে

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ / ৪৯ বার
আপডেটে : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

রাজু আহমেদঃ বগুড়ার নন্দীগ্রামে স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকার কার্যক্রম শুরু করা হয়েছে। ইতোমধ্যে ৩ টি বুথে টিকা নিয়েছেন অনেকেই। রোববার (০৭ জানুয়ারি) বেলা ১১ টায় সময় স্বাস্থ্য কমপ্লেক্সে টিকার কার্যক্রম শুরু করা হয়।

এসময় টিকা নিয়েছেন থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রশিদ সরকার, হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নাজমুল হোসাইন, মুক্তিযোদ্ধা আনসার আলীসহ আরও অনেকে। হাসপাতালে টিকা দেয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. শারমিন আখতার, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তোফাজ্জল হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র, শ্রাবণী আকতার, ইউপি চেয়ারম্যান আবুল কালাম প্রমূখ।

ভ্যাকসিন নেয়ার বিষয়ে মেডিকেল অফিসার ডা. নাজমুল হোসাইন বলেন, এই ভ্যাকসিন গ্রহণ করার পর তার কোনো সমস্যা পরিলক্ষিত হচ্ছে না এবং সম্পূর্ণ সুস্থ্যবোধ করছেন তিনি। করোনা প্রতিরোধে সবাইকে এ ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান তিনি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তোফাজ্জল হোসেন মন্ডল বলেন, যারা নিবন্ধন করেছেন, তাদের মোবাইল ফোন নম্বরে টিকা নেওয়ার এসএমএস গেছে, তাঁরাই শুধু টিকা নিতে পারছেন। টিকাদানের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি টিম গঠন করা হয়েছে। প্রতিটি টিমে ২জন করে টিকাদান কর্মী ও ৪ জন করে স্বেচ্ছাসেবক রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com