মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সালথায় জমি জমা বিষয় নিয়ে ভাই-ভাই বিরোধের জের ধরিয়া তিন জনকে কুপিয়ে জখম

সালথা উপজেলা প্রতিনিধিঃ / ১০৩ বার
আপডেটে : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

পারভেজ মিয়াঃ ফরিদপুরের সালথায় জমি সংক্রান্ত বিরোধের জেরধরে তিন জনকে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার বিকাল বেলা উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুগোলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিন জনের অবস্থাই আশঙ্কাজনক বলে খবর পাওয়া যায়।

স্থানীয় সুত্র জানা গেছে, ভাই-ভাইয়ে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে তুগোলদিয়া গ্রামের নোমাইজা মাতুব্বরের দুই ছেলে আতিক মাতুব্বর ও ইয়ার আলী মাতুব্বরের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরিয়া শনিবার বিকাল বেলা কথা কাটাকাটির এক পর্যায়ে নিজ বাড়ির সামনে আতিক মাতুব্বর তার আপন ছোট ভাই ইয়ার আলী (২৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় ঠেকাতে এলে প্রতিবেশী বকুল মোল্যা (৫০) ও মুন্না মাতুব্বর (৫৫) কেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com