সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন
Logo
শিরোনাম :
মাদারীপুরে করোনার টিকা নেওয়ার ১২ দিন পর ব্যবসায়ীর মৃত্যু। শপথ নিলেন ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলররা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বাস্তবায়ন করছেন,বঙ্গবন্ধুর কন্যা – এমপি মিলাদ গাজী জাককানইবিতে যথাযথ মর্যাদায় ৭ মার্চ উদযাপন পাশে দাঁড়াও সেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন, সভাপতি জহির সরকার ও সম্পাদক ইকবাল আদমদীঘিতে ঐতিহাসিক ৭ই মার্চ পালন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শ্রদ্ধা নিবেদন। জকিগঞ্জের জামিয়া মোহাম্মদীয়া হাড়িকান্দী’র বার্ষিক ইসলামী সম্মেলন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত সাংবাদিক নির্যাতন: ডিসি সুলতানার বিরুদ্ধে মামলা চলবে জাতীয় পার্টিকে ক্ষমতায় নিতে দলকে ঢেলে সাজানো হচ্ছে। সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু খেলাফত মজলিস সিলেট জেলা শাখা পূণর্গঠন সম্পন্ন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেটে বন্ধুমহলের ভালোবাসায় সিক্ত হয়ে বিদায় নিলেন ইন্সপেক্টর জামশেদ আলম

জকিগঞ্জ প্রতিনিধি: / ১০৪ বার
আপডেটে : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

জকিগঞ্জ প্রতিনিধিঃ সিলেট জেলা ও মহানগর পুলিশের বিভিন্ন শাখায় দীর্ঘ দুইযুগের অধিক সময় দায়িত্ব পালন শেষে স্পেশাল ব্রাঞ্চ (এসবি) তে বদলীতে সিলেটের বন্ধুমহলের ভালোবাসায় সিক্ত হলেন কোর্ট ইন্সপেক্টর মোঃ জামশেদ আলম।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি ) রাত ১০ ঘটিকায় সিলেট নগরীর হাওয়াপাড়াস্থ আর্ক হোমস এর হলরুমে এক সংবর্ধনা সভার আয়োজন করে বন্ধুমহল, সিলেট।

সিলেট জেলা পরিষদের মহিলা সদস্য সাজনা সুলতানা হক চৌধুরীর সভাপতিত্বে ও জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালীর উপস্থাপনায় শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন মাওলানা সালেহ আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হলি আরবান প্রোপার্টিজ প্রাইভেট লিমিটেড এর ম‍্যানেজিং ডিরেক্টর ও আর্ক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেডের প্রকল্প পরিচালক মাওলানা দিলওয়ার হোসাইন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ইমাদ উদ্দিন নাসিরী, জাতীয় কবি পরিষদ এর পরিচালক ও বহু গ্রন্থপ্রণেতা কবি আয়শা মুন্নি, সময়ের আলোর সিলেট ব‍্যুরো চিফ মনোয়ার জাহান চৌধুরী, রাজনীতিবিদ ও সমাজসেবী শুয়েব লস্কর, জকিগঞ্জের খবর ডটকম এর প্রধান সম্পাদক আহমদুল হক চৌধুরী বেলাল, জাগো নিউজ ডটকম সম্পাদক মোঃ শিপন খান, শ্রমিক নেতা আব্দুল কাইয়ুম, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য ও নিউজ এ সম্পাদক এম. এ. ওয়াহিদ চৌধুরী, আমাদের ডাক এর সম্পাদক কবি আলিম উদ্দিন আলম, সিলেট ভয়েস এর স্টাফ রিপোর্টার আহমদ ইমরান, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক এম.এ.কে.চৌধুরী জাবেদ ও শিক্ষানবীশ আইনজীবী এড. মনজুরুল ইসলাম লস্কর প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী ইন্সপেক্টর একজন সফল অফিসার ইনচার্জ আখ্যায়িত করে তার বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। তারা স্পেশাল ব্র‍্যাঞ্চ (এসবি) ঢাকায় মোঃ জামশেদ আলমের পরবর্তী কর্মজীবনের সাফল্য, তার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুন্দর জীবন কামনা করেন।
এ সময়, মোঃ জামশেদ আলম তার দীর্ঘ ২৭ বছরে সিলেটের কর্মকালে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য বন্ধুমহল, সিলেট-এর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

পরে বিদায়ী অতিথি ইন্সপেক্টর মোঃ জামশেদ আলমকে ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দেন বন্ধুমহল, সিলেট-এর পক্ষে সাংবাদিক রহমত আলী হেলালী ও সাংবাদিক শিপন খান সহ অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com