মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:৩২ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেটে অটোরিকশা চালক সহ চার ছিনতাইকারী আটক

প্রভাত আলো ডেস্ক: / ৯৫ বার
আপডেটে : সোমবার, ২২ জুন, ২০২০

প্রভাত আলো ডেস্ক: মেট্রোপলিটন এলাকার মোগলাবাজারে বিক্রয় ম্যানেজারের কাছ থেকে ১ লক্ষ ১৬ হাজার ৭ শত টাকা ও মোবাইল ফোন ছিনতাই হয়েছে। গতকাল রোববার (২১ জুন) রাত সাড়ে ১১টায় মোগলাবাজার ধানাধীন কুচাই পশ্চিমভাগ এলাকার সিলেট-গোলাপগঞ্জ সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

খবর পেয়ে দ্রুত অভিযান চালিয়ে চার ছিনতাইকারী আটক করে পুলিশ এবং তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১ লক্ষ ১৬ হাজার ৭শত টাকার মধ্যে ৪ হাজার ১০ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে। এসময় আরেক ছিনতাইকারী বাকি টাকা নিয়ে পালিয়ে যায় এবং তাকে আটকের জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ।

আজ সোমবার (২২ জুন) সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা সংবাদবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গতকাল রোববার (২১ জুন) রাত সাড়ে ১১টায় মোগলাবাজার ধানাধীন কুচাই পশ্চিমভাগ এলাকার সিলেট-গোলাপগঞ্জ সড়কে এক বিক্রয় ম্যানেজারের কাছ থেকে ১ লক্ষ ১৬ হাজার ৭শত টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে তারা সিএনজি অটোরিকশাযোগে পালিয়ে যায়।

খবর পেয়ে মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন থানার টহলরত পুলিশ টিমগুলোকে এ বিষয়ে দ্রুত অভিযান চালাতে নির্দেশ প্রদান করেন। এর ভিত্তিতে মোগলাবাজার থানার এসআই রাজীব কুমার রায়, এএসআই আব্দুল জলিল, এএসআই মনজুর হোসেন, এএসআই ওবাইদুল্লা ও কর্তব্যরত পুলিশ সদস্যরা ঘটনাস্থল এলাকায় সড়কের সকল সিএনজি অটোরিকশা তল্লাশি করতে থাকেন এবং এর সূত্র ধরে কুচাই পশ্চিমভাগ আবাসিক এলাকা হতে ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা ও ছিনতাইকাজের সহযোগী অটোরিকশা চালক আব্দুস সামাদ (২০)-কে আটক করেন। আটক সামাদ গোলাপগঞ্জ থানার কোতয়ালপুর (কটালপুর) গ্রামের নূর উদ্দিনের ছেলে। সে বর্তমানে দক্ষিণ সুরমার লাউয়াই রায়গ্রামের জহুরুল মিয়ার বাড়িতে ভাড়াটে থাকে।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে আব্দুস সামাদ ছিনতাইয়ের সাথে সম্পর্কিত সকল তথ্য প্রদান করে। বিষয়টি ওসি আখতার হোসেন তাৎক্ষনিক সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে-কে অবগত করেন এবং শুরু হয় ছিনতাইকারী গ্রেফতারের অভিযান। একে একে গ্রেফতার করা হয় এ ছিনতাইকাজে জড়িত আরও ৩ ছিনতাইকারীকে।

তারা হচ্ছে- দক্ষিণ সুরমার গালিমপুর এলাকার জমসেদ মিয়ার ছেলে পলাশ মিয়া (৩২), ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর থানার ডরমন্ডল গ্রামের শহিদ মিয়ার ছেলে হাবিব হোসেন (১৮) ও সিলেট জেলার গোলাপগঞ্জ থানার ফুলবাড়ী ভুইটেক গ্রামের লিলু মিয়ার ছেলে কামরান আহমদ বাবু (১৯)। হাবিব বর্তমানে দক্ষিণ সুরমার দক্ষিণ খোঁজারখলা এলাকার নেনাই মিয়ার কলোনিতে এবং কামরান একই এলাকার দুলাল মিয়ার কলোনিতে থাকে।

আটককালে তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১ লক্ষ ১৬ হাজার ৭শত টাকার মধ্যে ৪ হাজার ১০ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। বাকি টাকা পলাতক এক ছিনতাইকারীর রয়েছে এবং তাকে উদ্ধারের জোর প্রচেষ্টা চলছে বলে পুুলিশ জানায়।

ছিনতাইকারীদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com