মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১১ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মাদারীপুরে সেলাই মেশিন ও কম্বল বিতরণ

আরিফুর রহমান: / ৩৯ বার
আপডেটে : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

মাদারীপুর প্রতিনিধিঃ শুভসংঘের আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন নকশি কাথার সহযোগিতায় সোমবার দুপুরে ২টি সেলাই মেশিন ও ৫০টি কম্বল বিতরণ করা হয়েছে। ইত্তেফাক এর সম্পাদক এবং অনন্যা এর প্রকাশক ও সম্পাদক তাসমিমা হোসেন এর অর্থায়নে নকশি কাথা ও শুভসংঘের নিজস্ব অফিসে শহরের ২নং শকুনী এলাকার একজন বিধবা মাকে স্বাবলম্বী হবার জন্য একটি সেলাই মেশিন দেয়া হয়।

এছাড়া মহিলা কাউন্সিলর ডেইজি আক্তারের দেয়া একটি সেলাই মেশিন শহরের ইটেরপুল এলাকার একজন ছাত্রীর হাতে তুলে দেয়া হয়।
মাদারীপুর মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড শাখার পক্ষ থেকে ব্যাংকের ম্যানেজার মো. আবদুস সালাম শুভসংঘের সদস্য জুবায়ের জাহিদের হাতে ৫০টি কম্বল তুলে দেন। এর আগে গত বুধবার দুপুরে শহরের পুরানবাজার ব্যাংকের সামনে প্রথম পর্যায়ে মাদারীপুরের পত্রিকা বিক্রয়কর্মীদের হাতে ১৫টি ও পত্রিকার এজেন্ট ব্যবসায়ী ওমর আলী শিকদারের হাতে ৫টিসহ ২০টি কম্বল তুলে দেয়া হয়।এরপর দ্বিতীয় পর্যায়ে সোমবার দুপুরে নকশি কাথা ও শুভসংঘের নিজস্ব কার্যালয়ে ১০টি কম্বল অসহায় মানুষ হাতে তুলে দেয়া হয়। তৃতীয় পর্যায়ে মাদারীপুর সদর উপজেলার জাফরাবাদ গ্রামের প্রতিবন্ধী ও অসহায়দের মধ্যে দেয়ার জন্য শুভসংঘের সদস্য জুবায়ের জাহিদের কাছে ৫টি, শহরের ১নং শকুনি এলাকার অসহায়দের জন্য মেহেদী হাসানের কাছে ৫টি, পুরানবাজারের প্রতিবন্ধীদের জন্য শুভসংঘের উপদেষ্টা রাজন মাহমুদের কাছে ৫টি এবং তানমিরা জেবুর কাছে সুবিধাবঞ্চিত মানুষকে দেয়ার জন্য ৫টি কম্বল দেয়া হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি ইত্তেফাকের মাদারীপুর সংবাদদাতা শাহজাহান খান। আরো ছিলেন শুভসংঘের কেন্দ্রিয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী, মৈত্রি মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক শুভসংঘের উপদেষ্টা এসএম আরাফাত হাসান, সাংবাদিক মাসুদুর রহমান মাসুদ, জুয়েল হোসেন, শুভসংঘের কেএম জুবায়ের জাহিদ, নাজমুল হোসেন নোমান, মেহেদী হাসান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com