মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মণিরামপুরে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আক্তারের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা

নূরুল হকঃ / ৪৯ বার
আপডেটে : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

মণিরামপুর প্রতিনিধি:
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মণিরামপুরের রোহিতা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তরুণ সমাজ সেবক আক্তারুজ্জামান আক্তার। এ লক্ষে গতকাল রোববার তার পক্ষে ইউনিয়নের মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১নং রাহিতা ইউনিয়ন থেকে তিনি এবার আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান। স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও মুড়াগাছা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আক্তারুজ্জামান আক্তার। আগামী ইউপি নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করার ইচ্ছায় প্রচার-প্রচারণার পাশাপাশি দলীয় নেতাকর্মী সাথে নিয়ে অনেক আগে থেকে ইউনিয়নে বিভিন্ন রকম সামাজিক কর্মকন্ড অংশ নিয়ে থাকেন তিনি। চলতি বছরের মার্চের শেষ নাগাদ নির্বাচন কমিশন হতে তফসীল শুরু হতে পারে।
প্রচারণার অংশ হিসেবে গতকাল রোববার বিকালে আক্তারুজ্জামান আক্তারের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা ও মিছিল নিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষন করে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন। মোটরসাইকেল শোভা যাত্রায় অংশ নেয়া কয়েকজন দাবী করেন, বয়সে তরুণ হলেও আওয়ামীলীগের নিবেদিত প্রাণ অনেকেই সরাসরি তার সাথে প্রচারণায় বের হচ্ছেন এবং এলাকাবাসী অকুন্ঠ সমর্থন জানিয়েছেন। ইতোমধ্যে ইউনিয়ন ব্যাপি তিনি স্বতন্ত্র ইমেজ তৈরি করতে সমর্থ হয়েছেন।
মনোনয়ন প্রত্যাশী আক্তারুজ্জামান আক্তার বলেন, মানুষের আস্থা অর্জন করায় আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান সাধারণ মানুষ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ত্যাগী, শিক্ষিত ও পরিচ্ছন্ন তরুণ নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন। ইউনিয়নকে মাদক, দূষণমুক্ত ও জনবান্ধব করার পাশাপাশি একটি ডিজিটাল ইউনিয়ন তৈরি করার চেষ্টার লক্ষে আমার দল আমাকে মনোনয়ন দিবে এবং মনোনয়ন নিয়েই এ ইউনিয়ন থেকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারবো বলে আমি বিশ্বাস করি।
এসময় মোটরসাইকেল শোভাযাত্রায় তাঁর সাথে স্থানীয় আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিন, নজরুল ইসলাম, শাহিনুর রহমান, আলতাফ হোসেন, মতিয়ার রহমান, যুবলীগ নেতা রুবেল হোসেন, শরিফুল ইসলাম, নাইদ হোসেন, মাহাবুর রহমান, সাংবাদিক নুরুন্নবীসহ স্থানীয় আওয়ামীলীগসহ দলটির সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com