সোমবার, ০১ মার্চ ২০২১, ০৫:০৩ অপরাহ্ন
Logo
শিরোনাম :
দৈনিক গণমুক্তির ৪৮ বছর উদযাপন ও সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা সম্পন্ন র‌্যাবের সাড়াশি অভিযানে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে এক ছাত্রী কে বাসে শ্লীলতাহানির চেষ্টা আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার!
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বিদ্যুৎ থাকবে না, সিলেট ও সুনামগঞ্জে পৌঁছেনি ভ্যাকসিন

স্টাফ রিপোর্টার: / ৬১ বার
আপডেটে : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

ভ্যাকসিন পৌঁছেছে মৌলভীবাজার ও হবিগঞ্জে

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার জেলায় আজ (শুক্রবার) এসে পৌঁছেছে করোনাভাইরাসের ভ্যাকসিন। দুপুরে জেলা ইপিআই ভবনে ভ্যাকসিন গ্রহণ করার পর তা সংরক্ষণ করা হয়।

দেশের জেলায় জেলায় করোনার ভ্যাকসিন পৌঁছানো শুরু হয়েছে আজ শুক্রবার থেকে। কিন্তু, আগামীকাল শনিবার পূর্বঘোষিত বিদ্যুৎ বিভ্রাট বিবেচনায় সিলেট ও সুনামগঞ্জ জেলায় পৌঁছায়নি ভ্যাকসিন।

তবে, বিভাগের অন্য দুই জেলা মৌলভীবাজার ও হবিগঞ্জে ভ্যাকসিন পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট সিভিল সার্জনরা।

সিলেটে বিদ্যুৎ সংযোগের উন্নয়ন কাজের জন্য শনিবার সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সিলেট নগরী, দক্ষিণ সুরমা উপজেলা ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিদ্যুৎ থাকবে না জানিয়ে বিজ্ঞপ্তি দিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

সারাদিন বিদ্যুৎ না থাকলে ইপিআই সেন্টারে ভ্যাকসিন সংরক্ষণে সমস্যার বিষয়টি বিবেচনায় নিয়ে শুক্রবারের পরিবর্তে রোববার সিলেটে ও সুনামগঞ্জে ভ্যাকসিন পৌঁছানো হবে বলে জানিয়েছেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিলেট বিভাগে প্রথম দফায় মোট ৩৭টি কার্টুনে ৪৪ হাজার চারশ ভ্যাকসিন আসবে। এর মধ্যে সিলেট জেলার জন্য ১৯ কার্টুনে ২২ হাজার আটশ ভ্যাকসিন, সুনামগঞ্জের জন্য সাত কার্টুনে আট হাজার চারশ ভ্যাকসিন, মৌলভীবাজারের জন্য পাঁচ কার্টুনে ছয় হাজার ভ্যাকসিন এবং হবিগঞ্জের জন্য ছয় কার্টুনে সাত হাজার দুইশ ভ্যাকসিন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ ও হবিগঞ্জের সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান নিজ নিজ জেলায় ভ্যাকসিন পৌঁছানো এবং এরপর তা ইপিআই সেন্টারে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

সরকারি নির্দেশনা মোতাবেক ৭ ফেব্রুয়ারি থেকে সারাদেশে নির্ধারিত কেন্দ্রে ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম শুরু হওয়ার কথা। প্রথম পর্যায়ে করোনাভাইরাসের বিরুদ্ধে সম্মুখসারিতে থাকা ১৫টি শ্রেণীভুক্ত ব্যক্তিদের তালিকাভুক্তির কাজ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com