মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নবীগঞ্জে প্রতারক নোমানের হাত থেকে বাঁচাতে ছেলের সংবাদ সম্মেলন দৈনিক গণমুক্তির ৪৮ বছর উদযাপন ও সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা সম্পন্ন র‌্যাবের সাড়াশি অভিযানে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে এক ছাত্রী কে বাসে শ্লীলতাহানির চেষ্টা আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জান্নাতুল ফেরদৌসের উঠান বৈঠকে নারীদের জনস্রোত

সিংড়া উপজেলা প্রতিনিধিঃ / ৫০ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

আহসান হাবীবঃ আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চলনবিল অধ্যুসিত একমাত্র সিংড়া পৌরসভার নির্বাচন। প্রচারণার শেষ মুহূর্তে সর্বত্র এখন যেন নৌকার জোয়ার বইছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিংড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মো. জান্নাতুল ফেরদৌস দিন-রাত নির্বাচনী প্রচারণার পাশাপাশি বিভিন্ন মহল্লায় উঠান বৈঠক করছেন।

গত ১ সপ্তাহে পৌর সভার বিভিন্ন মহল্লায় মহিলা কর্মীদের নিয়ে প্রায় ২২ টি উঠান বৈঠক করেন। বৈঠকগুলোতে সব বয়সের নারীদের অংশগ্রহণে জনস্রোতে পরিণত হচ্ছে।

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ নির্বাচনী গণসংযোগ করে আসছেন। ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন শ্রেনীপেশার সমন্বয়ে নির্বাচনী কমিটি পাড়া, মহল্লায়, ঘরে ঘরে প্রচার প্রচারনা চালাচ্ছে।

আরো পড়ুনঃ জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত

সর্বত্র সিংড়া পৌরসভার উন্নয়নের মার্কা নৌকার গুঞ্জন। তার প্রচারণায় উপজেলা আ’লীগের নেতৃবৃন্দের পাশাপাশি এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। সকল দ্বিধাদ্বন্দ্ব ও অভিমান ভেঙে নৌকার প্রচারণায় নেমেছেন মনোনয়নবঞ্চিতরা। সার্বিকভাবে সিংড়া পৌরসভায় নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।

মেয়র জান্নাতুল ফেরদৌস এসব নির্বাচনী উঠান বৈঠকে বলেন, আমি আপনাদের প্রিয় সন্তান আইসিটি প্রতিমন্ত্রীর নির্দেশনায় সকল দুর্যোগেই আপনাদের পাশে থেকে সেবা করে গেছি । করোনায় অসহায় মানুষের জন্য ৪০ লক্ষাধিক টাকা ভিক্ষা করেছি। বানভাসীদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিয়েছি। জননেত্রী শেখ হাসিনার ক্ষুদ্র সেবক হিসেবে জনগণের সুখে-দুঃখে পাশে থেকেছি। সব সময় ন্যায় প্রতিষ্ঠায় চেষ্টা করেছি। আমার বাবা, মা, ভাই নাই, আপনাদের মাঝেই আমি বাবা, মা ভাই কে পেয়েছি। আজীবন আপনাদের পাশে থেকে সেবা করে যাবো এবং সিংড়া পৌরসভাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো।

উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ আলীসহ সিংড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com